দেশজুড়ে

বান্দরবানে আফিম সহ এক নারী আটক

  প্রতিনিধি ১ এপ্রিল ২০২৪ , ২:৩৩:৫৫ প্রিন্ট সংস্করণ

বান্দরবানে আফিম সহ এক নারী আটক

বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলায় র‍্যাব- ১৫ এর অভিযানে রোয়াংছড়ি পাড়া হতে দুর্লভ মাদক আফিম সহ চোরাচালান চক্রের কুখ্যাত নারি মাদক কারবারি রেদামা মারমা কে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক কারবারি রোয়াংছড়ি উপজেলার আঙ্গাপাড়া এলাকার বাসিন্দা তার স্বামীর নাম মৃত থোয়াইচিমং মারমা।র‍্যাব -১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান গোপন সূত্রে র‍্যাব জানতে পারে, আফিমের একটি বড় চালানসহ কতিপয় মাদক কারবারি বান্দরবানের রোয়াইছড়ি থানাধীন রোয়াইছড়ি পাড়ার সাবেক মেম্বার উচিংমং মারমার বাড়ির সামনে পাকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে রবিবার (৩০ এপ্রিল) বিকেলে র‍্যাব ১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন মহিলা তার ডান হাতে থাকা একটি শপিং ব্যাগ নিয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়।

আটককৃত আফিমের আনুমানিক মূল্য দুই কোটি পঞ্চাশ লক্ষ টাকা এসময় গোল্ডেন ওয়েজ কেন্দ্রিক আফিম পাচার ও চোরাচালান চক্রের কুখ্যাত মাদক কারবারি রেদামা মারমা কে গ্রেফতার করে র‍্যাব।

এ বিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী জানান আটককৃত মাদক এবং ঐ নারী মাদক কারবারি কে থানা হেফাজতে নিয়ে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা পূর্বক তাকে আজ কোর্টে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত বাংলাদেশ, ভারত, মায়ানমার তথা গোল্ডেন ওয়েজ কেন্দ্রিক আফিমের একটি সিন্ডিকেট গড়ে তুলেছে মাদক কারবারিরা। তারা দুর্গম পাহাড়ি অঞ্চলে নেশা জাতীয় মাদকদ্রব্য আফিম পার্শ্ববর্তী দেশ হতে সংগ্রহ করে পাইকারি মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল।

আরও খবর

Sponsered content

Powered by