চট্টগ্রাম

ওমানে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুরের যুবক নিহত, অপর একজন আহত

  প্রতিনিধি ১১ মে ২০২৩ , ৮:২৩:১০ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:
ওমানে সড়ক দুর্ঘটনায় মো. আহাদ নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। এছাড়াও গুরুতর আহত হয়েছেন আবু ছিদ্দিক নামের আরও একজন । তাদের দুজনের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন ইউনিয়নের
চর ফলকন গ্রামে।
নিহত মো. আহাদ (৩৭) ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে এবং আহত মোঃ ছিদ্দিক (৩২) আবু তাহেরের ছেলে। তারা সর্ম্পকে মামাতো-ফুফাতো ভাই।
বৃহস্পতিবার (১১ মে) স্থানীয় সময় ভোর ৬টার দিকে ওমানের ইবরি জেলার আল ইকরী এলাকায় এ  ঘটনা ঘটে। তবে বাংলাদেশ সময় বেলা ১১টার দিকে অপর একপ্রবাসী তাদের পরিবারের নিকট ফোনে ঘটনাটি জানায়।
বৃহস্পতিবার দুপুরে ফলকন ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য ইব্রাহীম খলিল বিষয়টি নিশ্চিত করেছেন।
আহাদের বাবা আব্দুর রশিদ জানান, আহাদ ও ছিদ্দিক দু’জনে ওমানে রংমিস্ত্রির কাজ করে। সকালে রং কেনার জন্য তারা ওমানের আল আকরী থেকে ইবরি শহরে যাচ্ছিল। এসময় রাস্তা পারাপারের সময় ট্রাফিকি সিগ্যানালে তাদের টেক্সিকে একটি প্রাইভেটকার চাপা দিলে ঘটনাস্থলে আহাদ মারা যায়। গুরুতর আহত হয় ছিদ্দিক। তার অবস্থা আশঙ্কাজনক। আইসিইউতে তার চিকিৎসা চলছে। ওমানের বাংলাদেশের দূতাবাসের মাধ্যমে দ্রুত আহাদের লাশ দেশে আনার ব্যবস্থা ও আহত ছিদ্দিকের সুচিকিৎসা এবং ক্ষতিপূরণ দাবি করছেন তাদের পরিবার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাশ বলেন, ওমানে দুইজনের মৃত্যুর খবর শুনেছি। পরিবারের পক্ষ থেকে কেউ এখনো কিছু জানায়নি। তারা চাইলে সহযোগিতা করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by