দেশজুড়ে

ওসমানী স্মৃতি এ্যাওয়ার্ড পেয়েছেন সাংবাদিক হাবিবুর রহমান

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২৩ , ৫:৩৩:০৬ প্রিন্ট সংস্করণ

ওসমানী স্মৃতি এ্যাওয়ার্ড পেয়েছেন সাংবাদিক হাবিবুর রহমান

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বিজয়নগরে হোটেল অরনেটে স্বাধীনতার ৫২ বছর উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা শেষে মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক এম.এ.জি ওসমানী স্মৃতি এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এতে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমানকে ওসমানী স্মৃতি এ্যাওয়ার্ড প্রদান করা হয়। তার পক্ষে এই এ্যাওয়ার্ড গ্রহন করে তার বড় ছেলে সাংবাদিক মোঃ আরিফুর রহমান।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান সরকারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভা ও এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিচারপতি বীর মুক্তিযোদ্ধা মীর হাসমত আলী। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন সাবকে ধর্ম ও পানিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এম. নাজিম উদ্দিন আল আজাদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ডিআইজি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, মনোহরদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ গোলাম ফারুক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ফাউন্ডেশনের কার্যকরী সভাপতি এ.টি.এম মমতাজুল করিম প্রমুখ।

উল্লেখ্য সাংবাদিক মোঃ হাবিবুর রহমান দীর্ঘ ৪৪বছর যাবৎ সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। তিনি জাতীয় গণমাধ্যম পিআইবি কর্তৃক রাষ্ট্রীয় স্বীকৃত একজন সাংবাদিক। তিনি সাংবাদিকতায় ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য গত ২বছরে ১০টি জাতীয় ও নেপাল, ভারত, থাইল্যান্ড থেকে ৪টি আন্তর্জাতিক মানের পুরস্কার গ্রহন করেন। তার এই সাফল্যে দেশ-বিদেশ থেকে বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by