ঢাকা

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক মানব বন্ধন

  প্রতিনিধি ৭ নভেম্বর ২০২০ , ৪:১৯:২৫ প্রিন্ট সংস্করণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বোয়ালমারী উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ স্কাউটসের সহযোগিতায় আয়োজিত ঘণ্টাব্যাপী এই মানব বন্ধনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন। সমগ্র ফরিদপুর জেলায় একযোগে অনুষ্ঠিত এই মানব বন্ধন উপজেলার বোয়ালমারী রেল স্টেশন থেকে শুরু করে চৌরাস্তা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এসময় আরো বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মো. মোজাফফর হোসেন বাবলু, উপজেলা আ, লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান, চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, সাতৈর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, গুনবহা ইউপি চেয়ারম্যান, এ্যাড. সিরাজুল ইসলাম উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রহিম প্রমুখ।

মানব বন্ধনে উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিএনসিসি, স্কাউটস, গার্লস ইন স্কাউটস, গার্লস গাইডদের অংশগ্রহণে এ অনুষ্ঠানের সমাপ্ত হয়।

আরও খবর

Sponsered content

Powered by