দেশজুড়ে

কালকিনি পৌরসভা থেকে খাদ্যসামগ্রি উপহার প্রদান

  প্রতিনিধি ১৭ জুন ২০২০ , ২:০৫:৫৪ প্রিন্ট সংস্করণ

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯টি ওর্য়াডে দুস্ত ও হতদরিদ্র ১৭'শত পরিবারের মাঝে সরকার খাদ্র প্রকল্পের সহায়তায় খাদ্যসামগ্রি উপহার হিসেবে প্রদান করা হয়। আজ শনিবার দুপুরে কালকিনি পৌরসভার ৮ নং ওয়ার্ডের জনারদন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর মেয়র এনায়েত হোসেন হাওলাদার ও ৮নং ওর্য়াড কমিশনার মোঃ হাবুল চৌকিদার সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকে ১০ কেজি চাউল ও মিষ্টি কুমরা বিতরন করা হয়।

কাউন্সিলর মোঃ হাবুল চৌকিদার বলেন, সরকারের প্রদান কৃত সকল প্রকার উপহার আমি আমার ওর্য়াডের সকল পরিবারের ও জনগননের মাঝে পর্যায় ক্রমে খাদ্য সামগ্রি পৌছে দিচ্ছি কেউ বাদ পড়বে না আমরা আপনাদের মাঝে আছি।

কালকিনি পৌর-মেয়র মোঃ এনায়েত হোসেন হাওলাদার বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীকে আল্লাহর রহমতে ধন্যবাদ জানাই এ মহামারীর দূর্যোগ প্রতিকুলাতার মাঝে অসহায় দুস্ত ও হতদরিদ্র পরিবার গুলোকে বিভিন্ন ধরনের সামগ্রী উপহার হিসেবে দিয়ে আল্লাহর ইচ্ছায় খাইয়ে পড়িয়ে রেখেছেন। গত দুইদিন যাবত পৌরসভার ৯টি ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলদের মাধ্যমে ১৭'শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার প্রদান করা হচ্ছে। এবং মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ আর্থিক অনুদানের টাকা কালকিনি পৌরসভার ১৮'শত পরিবার আগামী কাল থেকে তাদের প্রত্যেকের মোবাইলে পৌছে যাবে। তাই আমি শুকরিয়া জানিয়ে দীর্ঘ আয়ু কামনা করছি মাননীয় প্রধানমন্ত্রীর।

আরও খবর

Sponsered content

Powered by