ঢাকা

রূপগঞ্জ হানাদার মুক্ত দিবসে র‌্যালী ও আলোচনা সভা

  প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২১ , ৭:২৯:২৭ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা হানাদার মুক্ত দিবস উপলক্ষ্যে গতকাল ১৩ই ডিসেম্বর সোমবার বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি উপজেলা চত্বর এলাকা থেকে বের হয়ে মুড়াপাড়া এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষীণ করে।

পরে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান । সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমানউল্লাহ আমান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, উপজেলা প্রাণিজসম্পদ কর্মকর্তা রিগেন মোল্লা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে আমরা ঢাকা সহ রূপগঞ্জের বিভিন্ন জায়গায় হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছি। ষড়যন্ত্রকারীরা এখনো বাংলার মাটিতে আছে। তাদের জননেএী শেখ হাসিনার নেতৃত্বে দমন করা হবে। তাছাড়া ১৯৭১ সালের ১৩ ডিসেম্বর বীর মুক্তিযোদ্ধারা রূপগঞ্জকে শত্রু মুক্ত ঘোষণা করা হয়েছিল।

 

আরও খবর

Sponsered content

Powered by