ঢাকা

কাশিয়ানীতে ভিজিএফ-এর নগদ অর্থ পেলেন ১৩শত পরিবার

  প্রতিনিধি ১০ মে ২০২১ , ৮:০০:৫৭ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

দেশজুড়ে করোনা (কোভিড-১৯) পরিস্থিতি বিবেচনায় ও ঈদুল ফিতর উপলক্ষে গোপালগঞ্জের কাশিয়ানী সদর ইউনিয়নের ১,২৯০ জন দুস্থ ও অস্বচ্ছল পরিবারকে ভিজিএফের নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

কাশিয়ানী ইউনিয়নের ১ হাজার ২৯০ জন নারী ও পুরুষের প্রত্যেককে নগদ ৪৫০ টাকা করে মোট পাঁচ লাখ ৮০ হাজার ৫শত টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ মে) বেলা ১২ টায় ভাটিয়াপাড়া রেলওয়ে মাঠে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগদ অর্থ প্রদান করেন।

কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়, সহকারী কমিশনার (ভূমি) সাজিয়া শাহনাজ তমা, এনডিসি মিলন সাহা, সহকারী কমিশনার মামুন খান, পুলিশ পরিদর্শক মুহাম্মদ ফিরোজ আলম, কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ইউপি সদস্যগণ সহ জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান খান বলেন, করোনা মহামারী ও ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দেওয়া নগদ উপহার ইউনিয়নের ১,২৯০ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

Powered by