দেশজুড়ে

কেরাত প্রতিযোগিতা থেকে নিখোঁজ দুই ছাত্র

  প্রতিনিধি ১২ নভেম্বর ২০২৩ , ৫:১২:৫৪ প্রিন্ট সংস্করণ

কেরাত প্রতিযোগিতা থেকে নিখোঁজ দুই ছাত্র
তারেক আহমদ রাফি ও সাইদুল ইসলাম। ফাইল ছবি

মৌলভীবাজারে বড়লেখা পৌর শহরের জামিয়া মাদানিয়া মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজ হওয়ার ঘটনায় উৎকণ্ঠায় রয়েছে তাদের পরিবার। সর্বশেষ তথ্য অনুসারে, শুক্রবার রাত থেকে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে তারা।

নিখোঁজ দুই মাদ্রাসার ছাত্র হলো– উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সফরপুর গ্রামের প্রবাসী ছাদ উদ্দিনের ছেলে তারেক আহমদ রাফি এবং বড়লেখা পৌরসভার দক্ষিণ বারইগ্রামের প্রবাসী বদরুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম। এ ঘটনায় ওই দুই ছাত্রের পরিবারের পক্ষ থেকে শনিবার দুপুরে বড়লেখা থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার (১০ নভেম্বর) রাতে বড়লেখা পিসি মডেল স্কুল মাঠে আস সুন্নাহ মানবকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত নাশিদ ও কেরাত প্রতিযোগিতায় অংশ নেয় জামিয়া মাদানিয়া মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্ররা। তাদের মধ্যে রাফি এবং সাইদুলও ছিল। ওই অনুষ্ঠান থেকেই নিখোঁজ হয় তারা। রাতে না ফেরায় মাদ্রাসা কর্তৃপক্ষ রাত ১২টার দিকে বিষয়টি তাদের স্বজনদের জানায়। 

রাফির মামা ব্যবসায়ী জাবেদ আহমদ জানান, রাফি তার চাচাতো বোনের ছেলে। শুক্রবার রাত ১২টার দিকে মাদ্রাসা কর্তৃপক্ষ ফোন দিয়ে জানায় রাফি ও তার সহপাঠী সাইদুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর থেকে বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

জামিয়া মাদানিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি রুহুল আমিন জানান, শুক্রবার রাতের ওই আয়োজনে হিফজ শাখার সব ছাত্র অংশ নেয়। সেখানকার একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজে সর্বশেষ তাদের দেখা গেছে রাত সাড়ে ১০টায়। এরপর থেকে তাদের আর কোনো খবর নেই।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান জানান, মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজ হওয়ার ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে পৃথক জিডি করা হয়েছে। তাদের উদ্ধার তৎপরতা শুরু করেছে পুলিশ।

আরও খবর

Sponsered content

Powered by