ঢাকা

খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে বিএনপি রাজনীতি করছে: টুঙ্গিপাড়ায় রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন

  প্রতিনিধি ১ ডিসেম্বর ২০২১ , ৬:০৯:০৬ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান; গোপালগঞ্জ প্রতিনিধি:

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, দেশে যখনা দৃশ্যমান উন্নয়ন চলছে তখন একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের জন্য খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করে দেশের মানুষকে ক্ষেপিয়ে তোলার চেষ্টা করছে। ঐক্যবদ্ধভাবে সকলকে এ ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত থাকার আহবান জানান মেয়র।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, খালেদা জিয়ার চিকিৎসা দেশে না করে দেশের বাহিরেই করতে হবে এর উদ্দেশ্য কি? খালেদা জিয়ার জৈষ্ঠ সন্তান তারেক জিয়া অজস্র অপকর্মের নায়ক। সে তার মাকে বিদেশে নিয়ে আরেকটি অপরাজনীতির প্লাটফর্ম খুলবেন না তা বলা যায় না। বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে জনপ্রতিনিধিদের বিরোধিতা প্রসঙ্গে মেয়র আরো বলেন, দীর্ঘদিন দল ক্ষমতায় রয়েছে। ফাঁক ফোকর দিয়ে কোন ব্যক্তি যারা অন্য চেতনায় বিশ্বাসী তারা যে দলে চলে আসেনি তা বলা যাবে না। যারা দলে চলে এসেছেন তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দেয়ার জন্য শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন।

 

এর আগে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এ সময় রাজশাহী জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো: ডাবলু সরদার, প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবু, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক টুঙ্গিপাড়ার পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম সহ রাজশাহী মহানগরের আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০ টায় রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে গোপালগঞ্জ এলজিইডি কার্যালয়ে পৌঁছালে সেখানে তাকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আব্দুর রহমান, জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক ফুল দিয়ে অভিনন্দন জানন। এ সময়ে এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী সরদার একরামুল কবির সহ জেলার ৫ উপজেলা প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by