রাজশাহী

দুপচাঁচিয়ায় পুলিশ সুপার হিসাবে পদোন্নতি পাওয়ায় সংবর্ধনা

  প্রতিনিধি ২০ মার্চ ২০২১ , ৮:০৭:৪৬ প্রিন্ট সংস্করণ

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি :

দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়নের দোবলাপাড়া গ্রামের কৃতী সন্তান কমাড্যান্ট ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার নীলফামারী আবদুল্লাহ্-আল-ফারুক পুলিশ সুপার হিসাবে পদোন্নতি পাওয়ায় তার নিজ গ্রামবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার বিকালে দোবলাপাড়াগ্রামে উপজেলা চালকল মালিক সমিতির কোষাধ্যক্ষ নাজমুল বারী স্বপনের সভাপতিত্বে ও টেকনিশিয়ান নাজমুল হকের পরিচালনায় সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার(পদোন্নতিপ্রাপ্ত) আব্দুল্লাহ্-আল-ফারুক। প্রধান অতিথির বক্তব্য রাখেন তার সহধর্মিনী আজমিরা পারভীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, বীর মুক্তিযোদ্ধা সুজ্জাত আলী, চামরুল ইউপি চেয়ারম্যান শাজাহান আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ প্রিন্স, কবি আব্দুস সাত্তার, চামরুল ইউনিয়ন আ’লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান জুয়েল প্রমুখ। উপস্থিত ছিলেন বেড়–ঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার এনামুল হক, ইউপি সদস্য জাহিদুল ইসলাম প্রাং, সংবর্ধিত অতিথির পরিবারের সদস্য নুরুল ইসলাম মুকুল, এ্যাড. মঞ্জুরুল হাসান, আছির উদ্দিন, হারুনুর রশিদ প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই সংবর্ধিত অতিথিকে গ্রামবাসীর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by