দেশজুড়ে

গোপালগঞ্জে ঈদ উপহার পেয়ে আনন্দিত ১৫০ পরিবার

  প্রতিনিধি ২৪ মে ২০২০ , ৯:২৫:২০ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধি : প্রাণঘাতী করোনা (কোভিড-১৯) ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশে ঘরে থাকা অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে এগিয়ে এসেছেন অনেকে। “গোপালগঞ্জ ব্লাড ব্যাংক” ও “গোপালগঞ্জের ফেরিওয়ালা” নামে বেসরকারি একটি সামাজিক সংগঠন।

করোনা সংকট শুরুর প্রথম দিক থেকেই সামাজিক এ সংগঠনের সদস্যরা তাদের ব্যক্তিগত উদ্যোগে, স্বঅর্থায়নে ও স্বেচ্ছায় প্রাপ্ত অনুদানের ভিত্তিতে গোপালগঞ্জ সদর উপজেলা ও পৌরসভার মোট ৫০০ কর্মহীন পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। এক বেলার আহার হিসেবে পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতিদিন প্রায়। ৫০০ পথচারী রোজাদারদের মাঝে পুষ্টিকর খাবার (ইফতার) বিতরণ করেছেন। শুধু তাই নয় পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগ করে নিতে গতকাল এবং আজ ১৫০টি পরিবারের মাঝে (পোলাও'র চাল সহ দুই ধরনের চাল, ডাল, তেল,লবণ, সেমাই দুই ধরনের, চিনি, গুঁড়া দুধ ও সাবান) ঈদ উপহার বিতরণ করেন।

এ বিষয়ে গণমাধ্যমকে “গোপালগঞ্জ ব্লাড ব্যাংক ও গোপালগঞ্জের ফেরিওলা” সামাজিক সংগঠনের এডমিন বলেন, গোপালগঞ্জে করনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের এই ক্ষুদ্র প্রয়াস পর্যায়ক্রমে চলমান থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by