ঢাকা

গোপালগঞ্জে দোকানে দুর্ধর্ষ চুরি

  প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২৩ , ৭:৪৩:৫৪ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে দোকানে দুর্ধর্ষ চুরি

গোপালগঞ্জ জেলা শহরের ব্যস্ততম এলাকা বঙ্গবন্ধু সড়কের শেখ হার্ডওয়্যার এন্ড স্যানেটারীর দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগী দোকান মালিকের ছেলে মো. রুবেল শেখ গণমাধ্যমকে জানান, রোববার  (১৭ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে তালা লাগিয়ে কর্মচারীদের নিয়ে আমরা মে তার বাড়িতে চলে আসি।

পরের দিন সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় দোকান খুলতে এলে সার্টারে লাগানো তালা খুঁজে না পেয়ে আতঙ্কিত হই পরে সার্টার খুলে ভিতরে প্রবেশ করে দেখি দোকানের মূল্যবান মালামালের খালি প্যাকেট পড়ে রয়েছে। তাছাড়া দোকানের 

৩ টা সিসিটিভি ক্যামেরা কাপড় ও কার্টুন দিয়ে ঢাকা দেখতে পাই। পরে খোঁজাখুঁজি করে হিসাব করে মিলিয়ে দেখি চোর চক্র দোকানের আনুমানিক প্রায় ৩২ লক্ষ টাকার মূল্যবান স্যানেটারী মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় আমার বাবা দোকানের মালিক শেখ সহিদুল ইসলাম গোপালগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। হামলা নম্বর ৩৭/৪১৮ তারিখ ১৯/০৯/২০২৩, আমরা পুলিশ প্রশাসনের নিকট চুরির এ ঘটনায় জড়িতদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানাচ্ছি। থানায় অভিযোগ দেওয়ার পরে থানার ওসি সাহেব ও এসআই সাহেব ইতোমধ্যেই আমাদের দোকান পরিদর্শন করে গেছেন।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান বলেন, আমরা এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আমি সহ আমার অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপূর্বক দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে চুরির এ ঘটনায় আশপাশের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। বাজারে করে রাতে অতিরিক্ত পুলিশি টহল বাড়ানোর দাবি জানান তারা।

আরও খবর

Sponsered content

Powered by