ঢাকা

গোপালগঞ্জে নির্বাচনে হেরে যাওয়ায় অপর প্রার্থীকে কুপিয়ে আহত : সাবেক চেয়ারম্যান সহ আটক ৫

  প্রতিনিধি ৩ মার্চ ২০২২ , ৭:৫৮:০৩ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর উপজেলার উরফি ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেরে যাওয়ায় সাবেক চেয়ারম্যান ইকবাল গাজী তার লোকজন নিয়ে অপর প্রার্থী নাইচ গাজীর বাড়িতে হামলা, গাড়ি ভাংচুর ও তাকে কুপিয়ে আহত করে। এ সময় হামলায় আরো ৩ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন নাইচ গাজীকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

 

 

সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে আশঙ্কাজনক অবস্থায় এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে। বাকিদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে সদর উপজেলার উরফি ইউনিয়নের ডুমদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নাইচ গাজী একই এলাকার বীর মুক্তিযোদ্ধা দাউদুর রহমার গাজী ছেলে।

স্থানীয়রা জানান, উরফি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল গাজী নির্বাচনে হেরে যাওয়ায় অপর প্রার্থী তার চাচাতো ভাই নাইচ গাজীর বাড়িতে হামলা চালিয়ে ঘর-বাড়ি, গাড়ি ভাংচুর করে এবং তাদের কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে ইকবাল গাজী ও তার লোকজন। এ ঘটনায় সাবেক চেয়ারম্যান ইকবাল গাজী সহ ৫ জনকে আটক করে পুলিশ। গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, নাইচ গাজীর উপর হামলার ঘটনায় আমরা সাবেক চেয়ারম্যান ইকবাল গাজীসহ ৫জনকে আটক করেছি।

আরও খবর

Sponsered content

Powered by