ঢাকা

গোপালগঞ্জে সহকর্মীদের অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা

  প্রতিনিধি ৫ জুলাই ২০২৩ , ৬:২৬:১৫ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 

গোপালগঞ্জে সহকর্মীদের অকৃত্রিম ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে অশ্রুসিক্ত নয়নে বদলি জনিত বিদায় নিলেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম-পিপিএম।

গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম-এর বদলি জনিত বিদায় উপলক্ষ্যে বুধবার (৫ জুলাই) জেলা পুলিশ লাইনের ড্রিল সেডে জেলা পুলিশ কর্তৃক এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সপরিবারে সন্মানিত বিদায়ী অতিথি, সুযোগ্য পুলিশ সুপার, জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও সিভিল স্টাফ সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

বিদায়ী আলোচনা সভায় জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও কর্মকর্তাবৃন্দ বিদায়ী অতিথির সাথে চাকুরি কালীন অভিজ্ঞতা ও ভালো কাজের স্মৃতিচারণ করে বক্তৃতা প্রদান করেন। স্মৃতিচারণ মূলক বক্তৃতায় বিদায়ী অতিথি, জেলার সুযোগ্য পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম মহোদয়ের সাথে ও তার সুদক্ষ নেতৃত্বে ‘টিম গোপালগঞ্জ’ এর অংশ হিসেবে কাজ করতে পারায় কর্মকর্তাগণ গর্ববোধ করেন। অনেকে তাদের জীবনে বিদায়ী পুলিশ সুপার মহোদয়ের এসময়কার নানাবিধ অবদান ও প্রভাবের অবতারণা করার সময় আবেগাপ্লুত ও অশ্রুসিক্ত হয়ে পড়েন। সবাই একই সাথে বিদায়ী পুলিশ সুপার মহোদয়ের পারিবারিক জীবন ও চাকুরি জীবনে সমৃদ্ধি ও সুস্বাস্থ্য কামনা করেন। বিদায়ী পুলিশ সুপার গোপালগঞ্জ জেলায় কর্মকালীন নানান অভিজ্ঞতা বর্ণনা করেন ও সবার উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক ও মূল্যবান বক্তৃতা প্রদান করেন। 

পরে পুলিশ সুপারের ব্যবহৃত সরকারি গাড়িটি নানা রংবেরঙের ফুল দিয়ে সাজিয়ে সেই গাড়িতে বিদায়ী পুলিশ সুপারকে বসিয়ে সহকর্মীসহ সকলে আনন্দ চিত্তে রশি টেনে পুলিশ লাইন থেকে মহাসড়কে অশ্রুসিক্তে পরবর্তী গন্তব্যের উদ্দেশ্যে বিদায় জানান।

আরও খবর

Sponsered content

Powered by