ঢাকা

গোপালগঞ্জে ১৬তম অটিজম সচেতনতা দিবস- ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২৩ , ৮:৩৯:৫৩ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ
“রূপান্তরের অভিযাত্রায় সবার জন্য নিউরো বান্ধব অন্তর্ভুক্তিমূলক বিশ্ব গঠন” – এ প্রতিপাদ্যে সারাদেশের ন্যায় গোপালগঞ্জেও ১৬তম অটিজম সচেতনতা দিবস -২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গোপালগঞ্জ জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের যৌথ আয়োজনে রোববার (০২ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ “স্বচ্ছতা’য় অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম।
গোপালগঞ্জ সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. হারুন- অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক শেখ জোবায়ের আহমেদ।
এসময় সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. জুলফিকার আলী, গোপালগঞ্জ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ডা. আনিসুজ্জামান, প্রবেশন অফিসার আল-আমীন, গোপালগঞ্জ শিশু পরিবারের উপ- তত্ত্বাবধায়ক সোনালী খানম সহ অটিজম শিশু ও তাদের অভিভাবকবৃন্দ।
আলোচনা সভা শেষে অটিজম শিশু সহ ৪ জনের মাঝে হুইলচেয়ার এবং উপস্থিত ২৫ জন অটিজম শিশুর হাতে টিফিন বক্স তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by