দেশজুড়ে

গোপীনাথপুরে নির্বাচনী প্রচার- প্রচারণায় বাঁধা, চেয়ারম্যান প্রার্থী সহ আহত-১২

  প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২১ , ৮:১৮:৩৩ প্রিন্ট সংস্করণ

গোপীনাথপুরে নির্বাচনী প্রচার- প্রচারণায় বাঁধা, চেয়ারম্যান প্রার্থী সহ আহত-১২

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য গোপালগঞ্জ সদর উপজেলার ৫নং গোপীনাথপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণায় বাঁধা প্রদান সহ এক চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকদের ওপর সশস্ত্র হামলার অভিযোগ উঠেছে।

আজ শুক্রবার সকালে গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের বর্তমান ইউপি চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী (অটোরিক্সা প্রতীক) শরীফ আমিনুল হক (লাচ্চু) তার কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে গেলে প্রতিদ্বন্দী অপর চেয়ারম্যান প্রার্থী আলমগীর শরীফ (মটরসাইকেল প্রতীক) ও তার কর্মীসমর্থকরা তাদেরকে বাঁধা প্রদান করেন, পরে কথা কাটাকাটির একপর্যায়ে তারা ব্যাপক সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ১২ জন আহত হয়েছে। গুরুতর আহত ৭ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, নজরুল ইসলাম সরদার (৫৫), তৌহিদ সরদার (৩৫), টিকলু শরীফ (৪০), মিশু শরীফ (২৫), জিবু শরীফ (২২), জনি মোল্যা (৩০), হাছিবার শরীফ (৪৫)। এরা সকলেই বর্তমান চেয়ারম্যান শরীফ আমিনুল হকের কর্মী-সমর্থক। বাকিদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মাহবুব ঘটনাস্থলে পৌঁছে ৩টি রামদা ও একটি হাতুড়ি উদ্ধার করেন বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বর্তমান চেয়ারম্যান শরীফ আমিনুল ইসলাম লাচ্চু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রতিদ্বন্দ্বি প্রার্থী আলমগীর শরীফ ও তার কর্মীসমর্থকরা পূর্বপরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে আলমগীর শরীফের বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে উভয়পক্ষ গোপালগঞ্জ সদর থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানান গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম। তিনি আরো বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সেই সাথে এলাকায় পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by