দেশজুড়ে

গৌরীপুরে দৈনিক ভোরের দর্পণ এর দুই যুগ পূর্তি উদ্‌যাপন

  প্রতিনিধি ৫ মার্চ ২০২৪ , ৫:৪২:৫৭ প্রিন্ট সংস্করণ

গৌরীপুরে দৈনিক ভোরের দর্পণ এর দুই যুগ পূর্তি উদ্‌যাপন

জনগণের মুখপত্র দৈনিক ভোরের দর্পণ পত্রিকার দুই যুগ পূর্তি (২৪তম) প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে। এই শুভদিন উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুরে (৫ মার্চ) মঙ্গলবার বিকাল ৪টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটোরিয়ামে কেককাটা, আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সাবেক সভাপতি ম. নূরল ইসলামের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো. বিপ্লবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র-১ নাজিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. রায়হান উদ্দিন সরকার, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, উদীচী শিল্পী গোষ্ঠী গৌরীপুর শাখার সভাপতি ওবায়দুর রহমান, কবি নুরুল আবেদীন।

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গোরীপুর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বোরহান, হলি সিয়াম শ্রাবণ, দপ্তর সম্পাদক সুমন এস্, সাংবাদিক হুমায়ূন কবির, ঝিন্টু দেবনাথ, লুৎফর রহমান খোকন, সাইফুল ইসলাম, মতিউর রহমান খান, মাহফুজুর রহমান, মিলন খান, শামীম আনোয়ার, মুক্তিযোদ্ধার সন্তান রুবেল মিয়া, এসো গৌরীপুর গড়ির সদস্য শান্ত কুমার সরকার প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তারা বলেন করোনা মহামারি পরবর্তী সময়ে এবং অনলাইনের যুগে প্রিন্ট পেপার টিকিয়ে রাখা খুব কঠিন, তারপরও ২৩ বছর পেরিয়ে ভোরের দর্পণ পত্রিকাটি ২৪ বছরে পদার্পণ করেছে। এই মাইল ফলক অতিক্রম করায় আলোচকরা পত্রিকাটির সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরে একটি আনন্দ শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরিশেষে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করিয়ে এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন গৌরীপুর প্রতিনিধি সুপক রঞ্জন উকিল।

আরও খবর

Sponsered content

Powered by