চট্টগ্রাম

চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি বোয়ালখালী থানার আছহাব উদ্দিন

  প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৪ , ৩:৪৬:৩২ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি বোয়ালখালী থানার আছহাব উদ্দিন

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন চট্টগ্রামের বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো.আছহাব উদ্দিন । বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম জেলার সিভিক সেন্টারে মাসিক কল্যাণ ও আইনশৃঙ্খলার সভায় তার হাতে সম্মাননা সনদ তুলে দেন চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এডমিন, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি, অতিরিক্ত পুলিশ সুপার ডিবি,অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক, চট্টগ্রাম জেলার সকল সার্কেল ও জেলার অফিসার ইনচার্জবৃন্দ।

জানা যায়, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য জব্দ, সাজাপ্রাপ্ত ও বিভিন্ন ওয়ারেন্টভুক্ত অসংখ্য পলাতক আসামি গ্রেফতার এবং বোয়ালখালী উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কাজের মূল্যায়নের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার দেওয়া হয়।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. আছহাব উদ্দিন বলেন, কাজের স্বীকৃতি পাওয়াটা আনন্দের। বোয়ালখালীকে শ্রেষ্ঠ থানা এবং শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে আমাকে মনোনীত করায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন, এবারের ক্রাইম কনফারেন্স নিঃসন্দেহে আমার জন্য ছিল ব্যতিক্রম এবং অনেক আনন্দের।

অস্ত্র ও গুলি উদ্ধার সংক্রান্তে মাননীয় ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) মহোদয় কর্তৃক সম্মাননা পুরস্কার প্রাপ্তির জন্য আন্তরিক ধন্যবাদ জানাই বোয়ালখালী থানার টিমকে।

আরও খবর

Sponsered content

Powered by