চট্টগ্রাম

চট্টগ্রামে ৩ ছাত্রদলকর্মী গ্রেফতার

  প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২৩ , ৫:২৫:২১ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে ৩ ছাত্রদলকর্মী গ্রেফতার

চট্টগ্রামে বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের অভিযোগে তিন ছাত্রদল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোসা. সাদিরা খাতুন এ তথ্য জানান। গ্রেফতার হওয়া তিনজন হলেন মোঃ হৃদয় (২২), মোঃ নাজির শরীফ (২১) ও মোঃ রায়হান।

গণমাধ্যমকর্মীদেরকে ব্রিফিংয়ে জানানো হয়, ‘‘জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, গত ৩ ডিসেম্বর রাত আনুমানিক পৌনে ১০টার দিকে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক শরীফুল ইসলাম তুহিনের নির্দেশে খুলশী থানার ছাত্রদলের সদস্য সচিব নূর আলম সোহাগের নেতৃত্বে পূর্বপরিকল্পনা অনুযায়ী গ্রেপ্তারকৃতরাসহ আরো ১০ থেকে ১২জন ছাত্রদলের সদস্য খুলশী থানাধীন দামপাড়াস্থ সোহাগ বাস কাউন্টারের সামনে থেকে অবরোধের সমর্থনে মশাল মিছিল শুরু করে। এসময় পুলিশ লাইন্স আবাসিক গেইট সংলগ্ন রিলাক্স বাস কাউন্টারের সামনে অবস্থানরত রিলাক্স ট্রান্সপোর্ট লিমিটেডের একটি বাস ভাংচুরসহ বিস্ফোরক পদার্থ দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে বাসটির চালক তারেক ও হেলপার নাজিম উদ্দিন গুরুতরভাবে অগ্নিদগ্ধ হয়।

এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর ডিবির একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে খুলশী ও চান্দগাঁও থানা এলাকা অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছে।

আরও খবর

Sponsered content

Powered by