চট্টগ্রাম

চন্দনাইশে এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ৬ মার্চ ২০২৪ , ৪:৩৩:২৭ প্রিন্ট সংস্করণ

চন্দনাইশে এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের চন্দনাইশে সুমন চন্দ্র ঘোষ (৩৪) নামে এক এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টায় চন্দনাইশ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের গাছবাড়ীয়া দুর্লভপাড়া এলাকায় ‘সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস’ নামক এনজিও অফিসের ছাদ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি টাঙ্গাইল জেলার সদর থানার শিবপুর এলাকার প্রফুল্ল চন্দ্র ঘোষের ছেলে এবং ‘সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস’ এনজিওর ফিল্ড অফিসার ছিলেন। এনজিওটির এরিয়া ম্যানেজার মো. আনোয়ার হোসেন জানান, “অফিসের দোতলার একটি আবাসিক কক্ষে পাঁচজন কর্মী থাকেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে সুমন চন্দ্র ঘোষ অফিসের কাজ শেষ করে দ্বিতীয় তলায় তার রুমে যান।

কিছুক্ষণ পর ছাদে গিয়ে দীর্ঘসময় পেরিয়ে গেলেও সে রুমে না আসায় তার রুমমেটগণ ছাদে গিয়ে ছাদের সিঁড়ি ঘরের আড়ার সাথে বিছানা চাদরের অংশ দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সুমনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।” তিনি আরো জানান, সুমন চন্দ্র ঘোষ একজন ভালো কর্মী ছিলেন।

গত নয় মাস আগে তিনি সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস কর্মী হিসেবে যোগদান করেন। তবে কি কারণে সুমন আত্মহত্যা করেছেন তা জানেন না বলে দাবি করেন তিনি। চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, “খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট দেখে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট এলে আমরা মৃত্যুর কারণ জানতে পারবো।”

আরও খবর

Sponsered content

Powered by