চট্টগ্রাম

মতলব উত্তর অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

  প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২৩ , ৬:০৫:৫৩ প্রিন্ট সংস্করণ

মতলব উত্তর অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

বস্তুনিষ্ঠ সংবাদ মুহুর্তেই সকলের মাঝে পৌছে দিতে এক ঝাঁক তরুণ সংবাদকর্মীদের সঙ্গে নিয়ে মতলব উত্তর অনলাইন প্রেসক্লাবের যাত্রা শুরু হয়েছে। প্রাথমিক ভাবে ১৮ সদস্যের একটি সক্রিয় দল নিয়ে এই কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (১৯) ডিসেম্বর মতলব উত্তরের প্রাণকেন্দ্র ছেঙ্গারচর পৌরসভা এলাকায় আয়োজিত সভায় নির্দিষ্ট প্রক্রিয়া মেনে এই কমিটি আত্মপ্রকাশ করে।

সভায় সংগঠনটির সভাপতি হিসেবে প্রেস নিউজ টুয়েন্টিফোর ডট কম এর সম্পাদক-প্রকাশক ও দৈনিক বাংলাদেশ সমাচার এর প্রতিবেদক আব্দুল মান্নান, টুডে টাইমস টুয়েন্টিফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক তানজিমুল হাসান মায়া’জ সাধারণ সম্পাদক, সময়ের কন্ঠস্বরের স্টাফ রিপোর্টার ও মতলব টুডে ডট কমের সম্পাদক ও প্রকাশক মাহফুজুর রহমান সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

আধুনিক বিশ্বের গতি পথে বাংলাদেশ যুক্ত হয়েছে বহু আগে । আধুনিকায়ন হয়েছে সংবাদ মাধ্যম , গণমাধ্যম হিসেবে পরিচিত দেশের সংবাদ মাধ্যম গুলো প্রবেশ করেছে অনলাইন জগতে। আধুনিক সাংবাদিকতার এই যুগে অনলাইন সংবাদ মাধ্যম গুলো ইতিমধ্যে পাঠক,দর্শকদের কাছে মুহুর্তেই সংবাদ পৌছে দেয়ার দৃষ্টান্ত তৈরী করেছে। সেই ধারাবাহিকতায় মতলব উত্তর অনলাইন প্রেসক্লাব বস্তুনিষ্ঠ সংবাদ মুহুর্তেই প্রকাশ করার প্রতিশ্রুতি নিয়ে কাজ করবে বলে জানিয়েছেন সংগঠনের নেতারা।

সংগঠনটিতে সদস্যদের পাশাপাশি প্রথম সারির গণমাধ্যমে দীর্ঘ সময় দক্ষতার সাথে কার্যক্রম পরিচালনা করার অভিজ্ঞতা রয়েছে এমন একাধিক ব্যাক্তির সমন্বয়ে একটি উপদেষ্টা পরিষদও গঠন করা রয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আবুল মনসুর আবদুল হালিম (প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম), সহ-সভাপতি ফয়জুন্নুর আখন রাসেল (নূরাণী রেডিও ডট কম), সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন (এশিয়ান টিভি), দপ্তর সম্পাদক নওফেল হাসান মায়াব্বিজ (মতলব সংবাদ ডটকম), প্রচার সম্পাদক মাইনুদ্দিন চৌধুরী (মতলব বার্তা ডট কম), অর্থ সম্পাদক মোঃ নাজমুল (আলোকিত চাঁদপুর), ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ শামীম মিয়াজী (মতলব টপ নিউজ), মহিলা বিষয়ক সম্পাদক মুনা আক্তার (দৈনিক দেশবার্তা), শিক্ষা ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ শুভ ইসলাম (বিডি সমাচার টুয়েন্টি ফোর ডটকম), যুব ও ক্রীড়া সম্পাদক সোহেল রানা (চাঁদপুর টিভি), কৃষি ও পরিবেশ বিষয়ক সম্পাদক আতাউর রহমান সুমন (দৈনিক বাংলার অধিকার)।

একইসাথে কমিটির কার্যকরী সদস্য হিসেবে আছেন বাংলা নিউজ টুয়েন্টিফোর ডট টিভির সম্পাদক ও প্রকাশক, দৈনিক আলোকিত চাঁদপুর প্রতিনিধি আল-আমিন পারভেজ, রুপসী বাংলা টিভি প্রধান প্রতিবেদক সাহাদাত হোসেন সুমন, মেহেদী হাসান মির্জা (নিউজ টুয়েন্টি ওয়ান), ইউসুফ আলী প্রধান (দৈনিক বাংলার চোঁখ)।

আরও খবর

Sponsered content

Powered by