চট্টগ্রাম

চন্দনাইশে নজরুল ইসলাম চৌধুরী এমপি কে গণসংবর্ধনা

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২৪ , ৪:৪০:০১ প্রিন্ট সংস্করণ

চন্দনাইশে নজরুল ইসলাম চৌধুরী এমপি কে গণসংবর্ধনা

চট্টগ্রাম-১৪ আসনে টানা তৃতীয় বার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, “দেশের স্বার্থে এবং চট্টগ্রাম-১৪ আসনের জনগণের স্বার্থে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য আমি সদা প্রস্তুত।”তিনি আরো বলেন, “বিগত দশ বছরে চন্দনাইশের দুইটি পৌরসভা ও আটটি ইউনিয়ন এবং সাতকানিয়া উপজেলার ছয়টি ইউনিয়নে আমি যে উন্নয়ন কাজ করেছি স্বাধীনতার পর থেকে আর কেউ তা করতে পারেনি।

গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষ আমাকে যে রায় দিয়েছে তাতে বিগত দুই মেয়াদের চেয়ে আমি আরো শক্তিশালী হয়েছি বলে মনে করি। এই বিজয় সততার পক্ষে জনগণের ভালোবাসার বিজয়। যতদিন বেঁচে আছি চট্টগ্রাম-১৪ আসনের জনগণের পাশে থেকে তাঁদের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চাই।

আজ থেকে সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলাম। আপনাদের শান্তিপূর্ণ বসবাসের জন্য আমি একজন পাহারাদার হিসেবে কাজ করবো। সন্ত্রাস, চাঁদাবাজ, দখলবাজ ও নৈরাজ্য সৃষ্টিকারীদের কঠোর হস্তে দমন করা হবে। যতদিন বেঁচে থাকবো এলাকার মানুষের কল্যাণে তাঁদের সমস্যা সমাধান করতে সদা প্রস্তুত থাকবো।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার সিটি সেন্টারের সামনে দোহাজারী পৌরসভা ও সর্বস্তরের দোহাজারী বাসীর আয়োজনে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দোহাজারী পৌরসভার মেয়র মো. লোকমান হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনায় উদ্বোধক ছিলেন চন্দনাইশ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবু সাঈদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, চন্দনাইশ উপজেলা আ.লীগ সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, উপজেলা যুবলীগ আহ্বায়ক তৌহিদুল আলম, নাহার বিল্ডার্স চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি, দোহাজারী পৌরসভা যুবলীগ আহ্বায়ক মনচুর আলী ফয়সাল, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান আহমদুর রহমান, ধর্মপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন টিপু।

উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক নবাব আলী ও যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন দোহাজারী পৌরসভার কাউন্সিলর যথাক্রমে- শাহ্ আলম, নাজিম উদ্দীন, মোহাম্মদ ইদ্রিস, আব্দুল আজিজ মাসুম, চিত্ত রঞ্জন বিশ্বাস, দোহাজারী পৌরসভা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ সোলায়মান, সাইফুল ইসলাম সুমন, মোহাম্মদ হোসেন মাম্মদ, যুবলীগ নেতা জসিম উদ্দিন হিরু, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন মোহাম্মদ মানিক, জাহেদুল ইসলাম নয়ন প্রমুখ।সংসদ সদস্য হিসেবে বিগত দুই মেয়াদে কোন অনিয়ম দুর্নীতি করে নাই উল্লেখ করে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নজরুল ইসলাম চৌধুরীকে মন্ত্রী হিসেবে নির্বাচিত করার আহ্বান জানান।

সংবর্ধনায় পৌরসভার প্যানেল মেয়র মমতাজ বেগম লিলি, কাউন্সিলর জাহাঙ্গীর আলম, এসএম পহর উদ্দিন, রাজিয়া সুলতানা রাজু ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ প্রায় চার সহস্রাধিক লোকের সমাগম ঘটে।

আরও খবর

Sponsered content

Powered by