দেশজুড়ে

চুয়াডাঙ্গার সর্বকালের সেরা গাড়ি বহর নিয়ে প্রধানমন্ত্রীর খুলনা জনসভায় এম এ রাজ্জাক খান রাজ সিআইপি

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২৩ , ৮:২৭:০৭ প্রিন্ট সংস্করণ

চুয়াডাঙ্গার সর্বকালের সেরা গাড়ি বহর নিয়ে প্রধানমন্ত্রীর খুলনা জনসভায় এম এ রাজ্জাক খান রাজ সিআইপি

নিজস্ব প্রতিবেদক : আজ সোমবার দুপুর ১ টায় খুলনা নগরের সার্কিট হাউজ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের স্মরণকালের সবচেয়ে বড় জনসভার আয়োজন করা হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। সমাবেশটিকে স্বার্থক এবং সফল করতে ১২১ টি বাস এবং অর্ধ-শত মাইক্রোবাস নিয়ে পাঁচ সহাস্রাধিক নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে সমাবশেস্থলে উপস্থিত হন চুয়াডাঙ্গা-১ আসনের পক্ষ থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য, এফবিসিসিআই ভাইস-প্রেসিডেন্ট (২০২১-২০২৩), বাংলাদেশ হকি ও ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি এবং মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ সিআইপি। 
বর্ণাাঢ্য এ গাড়ী বহর চুয়াডাঙ্গা কোর্ট চত্বর থেকে দশমাইল ডাকবাংলা বাজারের ত্র্রিমোহনি ভায়া হয়ে কালীগঞ্জ-যশোর মহাসড়ক হয়ে খুলনায় প্রধানমন্ত্রীর জনসভাস্থলে পৌঁছায়। সর্বকালের সেরা সারিবদ্ধ এমন সুশৃঙ্খল গাড়ী বহর দেখে রাস্তার দু’পাশে সাধারণ জনতা হাত নেড়ে নেড়ে অভিবাদন জানান এবং জয় বাংলা শ্লোগানে আকাশ বাতাস মুখরিত হয়ে ওঠে, সঙ্গে মুখে ছিল গান ‘জয় বাংলা জিতবে এবার নৌকা।-

প্রত্যক্ষদর্শী এক সিনিয়র অধ্যাপক সাংবাদিকের এমন ব্যাঞ্জনাময় বর্ণণায় উপস্থিত অন্যান্য সাংবাদিকরা জেনে আনন্দিত হন। সকলেই একযোগে চুয়াডাঙ্গার দৃষ্টান্ত হিসেবে এম এ রাজ্জাক খান রাজের এই গাড়ি বহরের ভূয়সী প্রশংসা করে সকলেই স্ব স্ব গণমাধ্যমে সংবাদটি প্রকাশের প্রতিশ্রুতি দেন।

মাননীয় প্রধানমন্ত্রী্র খুলনা আগমন উপলক্ষে পুরো খুলনা বিভাগের সাধারণ মানুষ এবং স্থানীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। এই স্মরণকালের সবচেয়ে বড় মহাসমাবেশটি সফল এবং স্বার্থক করতে বেশ কয়েকদিন থেকেই স্থানীয় সকল স্তরের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক কর্মব্যস্ততা লক্ষ্য করা যায়।  
জননেতা এম এ রাজ্জাক খান রাজসহ স্থানীয় সকল নেতাকর্মীরা সমাবেশকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি নেন । সমাবেশের দিনে ‘চলো চলো খুলনা চলো, মহাসমাবেশ সফল করো’ স্লোগানে এম এ রাজ্জাক খান রাজ তার জেলা শহরের সাধারণ মানুষ এবং নেতাদের সমাবেশে যোগ দিতে আহবান জানান। তার আহবানে হাজার হাজার নেতা কর্মী এবং সাধারণ মানুষের স্বতঃসফূর্তভাবে অংশগ্রহণ করলে এক পর্যায়ে তা জনস্রোতে পরিণত হয়। এই জনস্রোত নিয়ে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর খুলনা সার্কিট হাউজের জনসভায় যোগ দেন। 
এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের পর আজকেই প্রথম খুলনা আসলেন। এটা খুলনাবাসীর জন্য পরম পাওয়া এবং একই সাথে আনন্দের। সারা দেশে উন্নয়নের যে জোয়ার মাননীয় প্রধানমন্ত্রী তৈরি করেছেন তার হাওয়া লেগেছে এই দক্ষিণাঞ্চলেও। ২৪ টি প্রকল্প উদ্ভোধন করলেন। এসব প্রকল্প বাস্তবায়ন হওয়ায়  খুলনাবাসীর বহুদিনের স্বপ্ন পূরণ হয়েছে। এজন্য আমি খুলনাবাসীর পক্ষে থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি

আরও খবর

Sponsered content

Powered by