দেশজুড়ে

`চুয়াডাঙ্গা জেলা ঈদ পুনর্মিলনী – ২০২৩’ উৎযাপন

  প্রতিনিধি ৩ জুলাই ২০২৩ , ৬:৩৯:০৬ প্রিন্ট সংস্করণ

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেলো আলমডাঙ্গা সরকারী ডিগ্রী কলেজের প্রাঙ্গণে ১৯৯২ শিক্ষাবর্ষের সাবেক শিক্ষার্থীদের নিয়ে ‘চুয়াডাঙ্গা জেলা ঈদ পুনর্মিলনী – ২০২৩’ । আলমডাঙ্গা সরকারী ডিগ্রী কলেজের ১৯৯২ শিক্ষাবর্ষের সাবেক শিক্ষার্থীরা (শিখা ভাস্বর-৯২) অনুষ্ঠানটির আয়োজন করেন।

অনুষ্ঠানটিতে ৯২ ব্যাচের সরকারী-বেসরকারী সিনিয়র কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন ক্ষেত্রে সফল শিক্ষার্থীবৃন্দ এবং চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার স্থানীয় বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে নিজ কলেজের প্রাঙ্গণে দিনটি উদযাপন করেন প্রাক্তন শিক্ষার্থীরা। এসময় তারা একটি আনন্দ র‍্যালি বের করেন।

অনুষ্ঠানটিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিনিস্টার – মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ আওয়ামী লীগ এর অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য জনাব এম এ রাজ্জাক খান রাজ সিআইপি।

এসময় শুভেচ্ছা বক্তব্যে এম এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, “আমাদের মাঝে কেউ হয়ত এসপি, কেউ ডিসি কেউবা ব্যবসায়ী । তবে আমরা যে যাই হই না কেন দিন শেষে আমরা সবাই বন্ধুই। আবার আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা হয়ত জীবনে সফল হতে পারে নি, তারাও কিন্তু আমাদের বন্ধু। আমরা প্রতিজ্ঞা করতে চাই যে, যেকোন বিপদে-আপদে  আমরা বন্ধুরা একে অপরের পাশে থাকবো সবসময়”। এসময় তিনি বন্ধুদের উদ্দ্যেশ্যে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও পরামর্শমূলক বিভিন্ন কথা বলে তার বক্তব্য শেষ করেন। বক্তব্য শেষে তিনি উদ্যোক্তা, আয়োজক ও সকল অংশগ্রহণকারীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উক্ত অনুষ্ঠানে ‘শিখা ভাস্বর-৯২’ এর সদস্যরা সকলকে সাথে নিয়ে তাপমাত্রা নিয়ন্ত্রণ, সবুজায়নসহ উন্নত চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা তৈরিতে একসাথে কাজ করার অঙ্গিকার করেন।

Powered by