দেশজুড়ে

ছিনতাইয়ের ৭২ ঘন্টার মধ্যে ২ আসামি গ্রেফতার

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২৩ , ৪:১৪:৪২ প্রিন্ট সংস্করণ

ছিনতাইয়ের ৭২ ঘন্টার মধ্যে ২ আসামি গ্রেফতার

বান্দরবানের মেঘলা এলাকায় গত ১৮ই ডিসেম্বর  ময়মনসিংহ জেলা হতে আগত পর্যটকদের উপর ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৩ জনের মধ্যে ২ জন কে ২ দিনের ভিতর গ্রেফতার এবং ছিনতাই কৃত মালামাল উদ্ধার করেছে বান্দরবান জেলা পুলিশ। 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর)  সকালে জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন  বান্দরবান জেলা পুলিশ সুপার সৈকত শাহীন।

ছিনতাইয়ের ঘটনায় জড়িত আবদুর রহমান, মহিউদ্দিন কে গ্রেফতার করে থানা হেফাজতে নেয়া হয়েছে,অপর জন মুন্না কে এখনো নজরদারি তে রাখা হয়েছে,তাকে অচিরেই গ্রেফতার প্রকৃয়া চলছে।

এসময় পুলিশ সুপার সৈকত শাহীন বলেন পর্যটন নগরী বান্দরবান সম্প্রতির একটি জেলা এখানে এ ধরনের ঘটনা খুবই স্পর্শকাতর বিষয়।এ ধরনের কোন ঘটনা হালকা ভাবে নেয়ার সুযোগ নেই।

উল্লেখ্য গত সোমবার (১৮ ডিসেম্বর) বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রে বিকেল সাড়ে ৫টায় মেঘলা পর্যটন কেন্দ্রের কেবলকার পয়েন্টের ওপরে দোকান ঘর এলাকায় ছুরিকাঘাত করে পর্যটক 

তসলিম উদ্দিন এবং তার স্ত্রী রিতু আকতার দম্পতির, মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত পর্যটকের স্ত্রী রিতু আকতার জানান, দুপুরে ময়মনসিংহ থেকে মোটরবাইক নিয়ে ভ্রমণের উদ্দেশে বান্দরবান আসেন এই দম্পতি। 

পরে মেঘলা পর্যটন কেন্দ্রে ভ্রমণে যায়। সন্ধ্যায় ফেরার পথে কেবল কার পয়ন্টের একটু ওপরে নির্জন এলাকায় পৌঁছালে দুই যুবক তাদের গতিরোধ করে সঙ্গে থাকা সব কিছু দিয়ে দিতে বলে।

ঘটনায় আহতদের প্রথমে বান্দরবান সদর হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান কাজেমি, অতিঃ পুলিশ সুপার, আব্দুল করিম,অতিঃ পুলিশ সুপার মোঃ শাহ আলম সহ উর্ধতন কর্মকর্তা বৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by