দেশজুড়ে

মাদারীপুরে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা আটক

  প্রতিনিধি ২ জুন ২০২০ , ৫:০৭:০১ প্রিন্ট সংস্করণ

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে চাচাতো চাচা চকলেট খাওয়ানো কথা বলে শিশু শ্রেণিতে পড়ুয়া সাত বছরের এক ভাতিজিকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচা ইউনুস ফকির (৫০)-এর বিরুদ্ধে। ঘটনায় সোমবার দুপুরে থানায় আভিযোগরে ভিত্তিতে ধর্ষক ইউনুস ফকির কে আটক করেছে রাজৈর থানা পুলিশ। বিকেলে ধর্ষককে মাদারীপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোমবার বিকেলে নির্যাতিতা শিশুটিকে আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হোসেনপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের ইউনুস ফকির ঘর ফাঁকা থাকায় তার চাচাতো ভাইয়ের শিশু মেয়েকে চকলেটের প্রলোভন দেখিয়ে রোববার দুপুরে তার ঘরে ডেকে নেয়। ওই শিশুকে অনেক সময় ধরে তার মা খুঁজে না পেয়ে ইউনুসের ঘরের সামনে গেলে দেখে দরজার সামনে স্যান্ডেল রাখা।

সময় শিশুর মা ঘরে গেলে অপ্রীতিকর অবস্থায় দেখতে পায়। এসময় শিশুর মা চিকার চেঁচামেচি করলে তাকে হুমকিধামকি দেয় ইউনুস। এঘটনা ধামাচাপা দেওয়ার জন্য একটি মহল উঠেপড়ে লাগে। অনেক কৌশলেই সোমবার দুপুরে ওই শিশুর মা তার বাবার বাড়ি (শিশুর নানা বাড়ি) যাওয়ার কথা বলে রাজৈর থানায় এসে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে রাজৈর থানা পুলিশ অভিযুক্ত চাচা ইউনুস ফকিরকে আটক করে। ব্যাপারে রাজৈর থানায় একটি নারী শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের হয়েছে। নির্যাতিতার মা জানান, আমার মেয়েকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পরে ওই ঘরে সামনে গেলে দেখি ঘরের সামনে আমার মেয়ের স্যান্ডেল রাখা পরে আমি ঘরে ঢুকে দেখি এই অবস্থা।আমি এর বিচার চাই।

রাজৈর থানার অফিসার ইনচার্জ খন্দকার শওকত জাহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনাটি জানার সাথে সাথে অভিযুক্ত ইউনুস কে আটক করি। এব্যাপারে একটি মামলা হয়েছে। ধর্ষককে মাদারীপুর আদালতে প্রেরণ করেছি। বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছেন। শিশুটিকে চিকিসার জন্য সোমবার বিকেলে মাদারীপুর সদর হাসপাতালে পাঠিয়েছি।

আরও খবর

Sponsered content

Powered by