দেশজুড়ে

ছেলেকে খুঁজতে গিয়ে বখাটের হাতে মারধরের শিকার নারী

  এস এম রুবেল ১২ মার্চ ২০২৪ , ৫:২৩:৩৮ প্রিন্ট সংস্করণ

ছেলেকে খুঁজতে গিয়ে বখাটের হাতে মারধরের শিকার নারী

ফরিদপুরের বোয়ালমারীতে ছেলেকে খুঁজতে গিয়ে মারধরের শিকার হয়েছে এক গৃহবধূ । এ নিয়ে অভিযুক্ত লিটনের বিরুদ্ধে বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নারীর স্বামী।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার রাত ৯টায় উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের মালিখালী গ্রামের মো. মিন্টু শেখের ছেলেকে খুঁজতে তাঁর স্ত্রী সালমা বেগম একই গ্রামের লিটন শেখের বাড়িতে গেলে পূর্ব শত্রুতার জেরে ওই নারীকে বেধড়ক মারপিট করে লিটন শেখ।

এসময় ওই নারীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনা স্থলে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ভুক্তভোগী নারী সালমা বেগম জানান, সোমবার ১১ মার্চ রাতে চাঁদ দেখা গেলে পহেলা তারাবিহ শুরু হয়। নামাজের আগে ছেলেকে খুঁজতে বিভিন্ন স্থানে যায়।

পরে মাদকসেবী লিটনের বাড়িতে গেলে সে রাগান্বিত হয়ে গালিগালাজ করে এলোপাথাড়ি মারপিট শুরু করে। লিটন এলাকার উঠতি বয়সী ছেলেদের হাতে বিভিন্ন ধরনের মাদক তুলে দিয়ে যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তাঁর বিপরীত কেউ গেলে তার উপর নেমে আসে নানা ধরনের নির্যাতন।

ভুক্তভোগী ওই নারীর মেয়ে মোসা: সুমি বলেন, মাকে স্থানীয় বখাটে মাদক ব্যবসায়ী লিটন শেখ নামের একজন বেধরক মারপিট করে গুরুতর রক্তাক্ত জখম করেন। খবর পেয়ে বাড়িতে এসে জানতে পারি আমার ছোট ভাই শাকিলকে খুঁজতে আসামীর বাড়িতে গেলে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে মার উপর হামলা করে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আসামিকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার আবহবান জানাই।

বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. লতিফ বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনা স্থলে যাওয়া হয়েছে। সম্পর্কে বাদি বিবাদী চাচাতো ভাই বোন। ওই মহিলার ছেলে নাকি লিটনের ঘরে তাস খেলছে।

সে খবর পেয়ে তাঁর বাড়িতে গিয়ে দুইজনে তর্কবিতর্কের এক পর্যায় মারামারি হয়। অধিক তদন্তের পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by