দেশজুড়ে

চোর সন্দেহে পিটুনি, যুবক নিহত

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ৮:১১:৪৬ প্রিন্ট সংস্করণ

চোর সন্দেহে পিটুনি, যুবক নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চোর সন্দেহে গণপিটুনিতে রায়হান মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (০৪ ডিসেম্বর) ভোরে সদর উপজেলার হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়া তাঁতীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত রায়হান ওই এলাকার জালালউদ্দিন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের মালেয়শিয়াপ্রবাসী ফারুক মিয়ার স্ত্রী ভোরে ঘর থেকে বের হন। এ সময় রায়হান সেই ঘরে ঢুকে আলমারি ভেঙে ঘর থেকে মালামাল গোছাতে থাকেন। তখন ফারুক মিয়ার স্ত্রী বিষয়টি টের পেয়ে বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেন। পরে আশপাশের লোকজনকে খবর দিলে তারা এসে মালামালসহ ঘর থেকে রায়হানকে আটক করে বাইরে নিয়ে আসে। এ সময় উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দেয়।

নিহত রায়হানের বাবা জালালউদ্দিন মিয়া জানান, রোববার গভীর রাতে কে বা কারা রায়হানকে ডেকে নিয়ে যায়। তিনি বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি। পরে সকালে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানউল্লাহ জানান, সকাল ৮টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রায়হানকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রায়হানের বিরুদ্ধে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত রিকশাসহ একাধিক চুরির মামলায় রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by