চট্টগ্রাম

জঙ্গি হামলায় নিহত ২ বিচারকের স্মরণে দোয়া মাহফিল

  প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২২ , ৮:০৯:৫৮ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি:

বিচার বিভাগ, বান্দরবান এর উদ্যোগে জঙ্গিগোষ্ঠীর কাপুরুষোচিত এবং ঘৃণ্য বোমা হামলায় নিহত বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের সদস্য সিনিয়র সহকারী জজ জনাব জগন্নাথ পাঁড়ে এবং শহীদ সোহেল আহম্মেদ -এর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৪ নভেম্বর সোমবার বিকেলে , বান্দরবান পার্বত্য জেলার জেলা ও দায়রা জজ মোঃ ফজলে এলাহী ভূইয়া সভাপতিত্বে জেলা ও দায়রা জজ আদালত সম্মেলন কক্ষে জঙ্গিগোষ্ঠীর কাপুরুষোচিত এবং ঘৃণ্য বোমা হামলায় নিহত বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের সম্মানিত সদস্য সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ে এবং শহীদ সোহেল আহম্মেদ -এর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে নিহত বিচারকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ জাহানারা ফেরদৌস , বিভিন্ন পর্যায়ের বিজ্ঞ জজ ও ম্যাজিস্ট্রেটবৃন্দ এবং জাজশীপ ও ম্যাজিস্ট্রেসির সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
বক্তারা বলেন, এদিনটি ছিল বিচার বিভাগের জন্য একটি কালো দিন।
২০০৫ সালে ১৪ নভেম্বর অফিসে যাওয়ার সময় ঝালকাঠি জেলার দুজন বিচারক জঙ্গিগোষ্ঠীর নৃশংস বোমা হামলায় নিহত হন। জাতি তার অমূল্য দুই রত্নকে হারালো চিরতরে।
সভাপতির বক্তব্যে জেলা ও দায়রা জজ মোঃ ফজলে এলাহী ভূইয়া তাঁদের স্বাধীন বিচার বিভাগের স্বপ্ন বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এবং ‘১৪ নভেম্বর’কে জাতীয়ভাবে ‘বিচার বিভাগ রক্ষাকারী দিবস’ হিসেবে পালন করার আহ্বান জানান।

আরও খবর

Sponsered content

Powered by