দেশজুড়ে

জনগণের উচ্ছ্বাসই বলে দিচ্ছে নির্বাচন সফল হবে : আইনমন্ত্রী

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২৩ , ৬:৫৫:৫৭ প্রিন্ট সংস্করণ

জনগণের উচ্ছ্বাসই বলে দিচ্ছে নির্বাচন সফল হবে : আইনমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ শাহরিয়ার মুক্তারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। 

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সারাদেশে জনগণের মাঝে আনন্দ-উদ্দীপনা বিরাজ করছে। জনগণের এ উচ্ছ্বাসই বলে দিচ্ছে আগামী নির্বাচন সফল ও নিরপেক্ষ হবে। 

আইনমন্ত্রী বলেন, নির্বাচন হয় জনগণের অংশগ্রহণে। জনগণ যদি ভোট দেয় তাহলে কারা নির্বাচনে এলো, কারা এলো না, সেটা কোনো ব্যাপার না।

এ সময় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

আইনমন্ত্রীর সঙ্গে কসবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, সিনিয়র সহ-সভাপতি এম জে হাক্কানী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

Powered by