চট্টগ্রাম

১৯ বছর পর ধরা পড়লো খুনী

  প্রতিনিধি ৯ মে ২০২৩ , ৭:৩৮:১৩ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামে রেলওয়ে কর্মচারী শফিউদ্দিন আহমদ হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মাজহারুল ইসলাম ফরহাদ (৪৩) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। রবিবার (৭ মে) দিবাগত রাত ১ টার দিকে নগরের খুলশী থানার আমবাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ২০০৩ সালে হত্যা করে আত্মগোপনে চলে যায় ফরহাদ। গ্রেপ্তার হওয়া মাজহারুল ইসলাম ফরহাদ নোয়াখালীর পূর্ব এওজ বালিয়া এলাকার মো. মফিজ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, ২০০৩ সালের ১৪ জুন নগরের আমবাগান এলাকায় রেলওয়ে কলোনিতে পূর্বশত্রুতার জেরে আসামি মাজহারুল ইসলাম ফরহাদসহ ৭থেকে ৮জন দুস্কৃতিকারী লাঠি এবং ধারালো অস্ত্র নিয়ে রেলওয়ে কর্মচারি শফিউদ্দিনের বসতঘরে প্রবেশ করে। এসময় শফিউদ্দিনকে এলোপাতাড়ি গুলি এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে পালিয়ে যায় তারা। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শফিউদ্দিনের স্ত্রী ১৭ জুন খুলশী থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার বলেন, গ্রেপ্তাররের পর আসামিকে জিজ্ঞাসাবাদ করলে সে রেলওয়ে কর্মচারী শফিউদ্দিন আহমদ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করে। গ্রেপ্তার এড়াতে দীর্ঘ সে ১৯ বছর ধরে চট্টগ্রাম নগরসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by