চট্টগ্রাম

লক্ষ্মীপুরে ৮ম শ্রেণীর অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ০১

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২২ , ৮:০৯:৩৮ প্রিন্ট সংস্করণ

মোহাম্মদ হাছান, চন্দ্রগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর মেঘনা শাখার ছাত্রী জান্নাতুন নাঈম ইকরা(১৩) অপহরণের ১দিনের মাথায় উদ্ধার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। তবে বিদ্যালয় কর্তৃপক্ষের উদাসীনতা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ভিকটিমের অভিভাবক ও এলাকাবাসী।

রবিবার (০২ অক্টোবর) রাত ৮টার দিকে বিবাদী অপু ভূইয়া ও ভিকটিম ইকরাকে উদ্ধার করতে সমর্থ্য হয় চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) দুলাল মিয়া ও সঙ্গীয় ফোর্স। এজাহারসূত্রে ও স্থানীয়ভাবে জানা যায়, গত শনিবার (০১ অক্টোবর) দুপুর আনুমানিক ১টা ৩০মি. এর সময় চন্দ্রগঞ্জ বাজারের কামার ক্ষেত এলাকায় প্রতাপগঞ্জ স্কুলের খন্ডকালীন শিক্ষক স্বপন স্যারের বাসায় প্রাইভেট পড়া শেষ করে বাড়ি যাওয়ার পথে বিবাদী অপু ভূইয়াসহ তার অনুগত অজ্ঞাতনামা ২-৩জন বখাটেসহ ভিকটিম ইকরাকে জোর করে সিএনজিতে তুলে নিয়ে যায়।

ভিকটিমের মা বিবি ফাতেমা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপু ভূইয়া ও অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করে। উল্লেখিত বিবাদী অপু ভূইয়া চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের ভূইয়া বাড়ির রুহুল আমিনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন জানান, আমরা অভিযোগ পাওয়ার পর দ্রুত সময়ে ভিকটিমকে উদ্ধার করেছি এবং তাকে ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করেছি। বিবাদী অপু ভূইয়ার বিরদ্ধে মামলা করা হয়েছে এবং বিবাদীকে পুলিশি পাহারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

Powered by