রাজশাহী

জয়পুরহাটে ১৭ জন মাদকসেবী আটক

  প্রতিনিধি ২১ মে ২০২১ , ৭:১১:৪৯ প্রিন্ট সংস্করণ

জয়পুরহাট প্রতিনিধি :

মাদকবিরোধী অভিযানের অংশ হিসাবে বৃহষ্পতিবার রাত ৮ থেকে সাড়ে ১০ টা পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে হাতেনাতে ১৭ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প সূত্র জানায়, গ্রেফতার হওয়া ১৭ মাদকসেবী হচ্ছেন বাবুল হোসেন, মো. রবিউল ইসলাম, মো. লালচান মিয়া, মো. হুমায়ন, পরশ চন্দ্র বর্মন, সজিব চন্দ্র কর্মকার, সঞ্জিত চন্দ্র কর্মকার, বাধন চন্দ্র কর্মকার, মঙ্গল সিং, বিকাশ হাসদা, ধীরেন সিং, বিরেন উরাও, মো. কেশমত আলী, মো. লাভলু হোসেন ওরফে হিরো আলম, মো. মিলন হোসেন (২৫), সামছু খালপো (৫৫) ও লিটন বিশ্বাস (৪০)।

গোপন সংবাদের ভিত্তিতে মাদক সেবনের খবর পেয়ে র‌্যাবের মাদক বিরোধী বিশেষ স্কোয়াডের সদস্যরা জয়পুরহাট সদরের তেতুলতলা আমবাগান এলাকায় ও শহরের সুপারপট্টি এলাকায় পৃথক অভিযান চালায় বলে জানান, স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. ওমর আলী।

এ সময় মাদক সেবনরত অবস্থায় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার সহকারি পুলিশ সুপার মাসুদ রানা। গ্রেফতার হওয়া মাদকসেবীদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরসহ তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আরও খবর

Sponsered content

Powered by