দেশজুড়ে

ঝালকাঠির পৌর মেয়র দেশের সংকটময় মূহুর্তে দুস্থ ও অসহায় মানুষের আশার আলো

  প্রতিনিধি ১৬ মে ২০২০ , ৪:২১:৫৩ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি প্রতিনিধি : সমাজের অসহায় মানুষের আশ্রয়স্থল সততা ও আস্থার প্রতীক গরীব এবং সুবিধা বঞ্চিত মানুষের আশা আকাঙ্খার প্রিয় মুখ পৌর মেয়র আলহাজ্ব মোঃ লিয়াকত আলী তালুকদার। একজন মানুষ কতটা উদার মানবিক ও মহত হতে পারে এটি তাঁর মানবসেবা দেখলেই বোঝা  যায়। আজ সকাল ১১-টায় তার নিজের ব্যাক্তিগত অর্থায়নে ঝালকাঠিতে প্রায় ৩৫০০ পরিবারের মধ্যে ঈদের কাপড়  (শাড়ী, লুঙ্গি ) বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক জনাব মোঃ জোহর আলী, পিপি আঃ মান্নান রসুল, জেলা আওয়ামীলীগের কোষাধাক্ষ্য মনিরুল ইসলাম তালুকদার,পৌর-কাউন্সিলর নাসিমা কামাল,তরুন কুমার কর্মকার, হাফিজ আল মাহমুদ, সিনিয়র সাংবাদিক দুলাল সাহা, মানিক রায়, আক্কাস সিকদার, কেএম সবুজ, আঃজলিল, বাবুল হোসেন, প্রমুখ।

দেশের করোনা পরিস্থিতিতে জনগণের পাশে থেকে শুধু দিনে নয় রাতের আধাঁরেও গরীব দুঃখী ও অসহায়দের মাঝে বহুবার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন,গরীব দুঃখীর বন্ধু ও মানবতার দৃষ্টান্তকারী ঝালকাঠির পৌর মেয়র আলহাজ্ব মোঃ লিয়াকত আলী তালুকদার। আড়ালে, নির্জনে এবং গোপনে গরীব, দুঃখী, অসহায়, দিনমজুর ও অসচ্ছলদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন, প্রতিদিনই তার এ সহায়তা অব্যাহত আছে।

এ ব্যাপারে ঝালকাঠির পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার বলেন, আমার নিজ ব্যাক্তিগত অর্থে গরিব, দুঃখী,অসহায়,দিনমজুর ও অস্বচ্ছলদের মাঝে আসন্ন ঈদের আনন্দে সামান্য উপহারের মাধ্যমে সবার সাথে শরীক হতে পেরে নীজেকে ধন্য মনে করি এবং দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমার সাধ্যমত সহায়তা অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by