রংপুর

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

  প্রতিনিধি ২১ মার্চ ২০২১ , ৯:২৩:১৫ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ইএসডিও’র পক্ষ থেকে ‘বঙ্গবন্ধুর কিছু কথা, প্রিয় কবিতা ও গান’ নিয়ে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে গত শনিবার সন্ধ্যায় সংস্থার প্রধান কার্যালয়ে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ও ইএসডিও’র যৌথ উদ্যোগে অনুষ্ঠানে সংস্থার নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, গেস্ট অব অনার জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহ. সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, পৌর আ’লীগে সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।

এ সময় ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান উপস্থিত প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিদের সম্মাননা প্রদান করেন।

পরে “বঙ্গবন্ধুর কিছু কথা, প্রিয় কবিতা ও গান” নিয়ে এক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তি, সুধীসমাজ ও ইএসডিও’র কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by