রংপুর

ডিমলায় আগুনে পুড়ে অনেক দোকান ভস্মিভূত

  প্রতিনিধি ৩১ মে ২০২১ , ৬:৪০:১৭ প্রিন্ট সংস্করণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের একতা বাজারের কয়েকটি দোকান ঘর, দোকানের মালামাল ও টাকা আগুনে ভস্মিভূত হয়েছে। রোববার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার একতার বাজারের আফছার আলীর চায়ের দোকানের গ্যাস সিলিন্ডার বিষ্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে মর্মে দোকান মালিকেরা জানান।

এ সময় চায়ের দোকানসহ ৫টি দোকানে অগ্নিকান্ড ঘটে। পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এমন তথ্য দিয়েছেন টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল ইসলাম। তিনি অভিযোগ করে বলেন, অগ্নিকাণ্ড ঘটার সাথে সাথে ডিমলা ফায়ার সার্ভিসে একাধিকবার ফোন করা হলেও কাউকে পাওয়া যায়নি।

এবিষয়ে ডিমলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নুর আলম জানান, আমরা মূলত ৯৯৯ থেকে খবর পেয়েছি। একতা বাজারে যাওয়ার পথে তিস্তা ব্রিজের ওপারে গাড়ি গার্ড থাকার কারণে আমাদের বড় গাড়ি যেতে পারে না। যার কারণে আমরা একতা বাজার থেকে নিকটবর্তী হাতিবান্ধা ফায়ারসার্ভিস স্টেশনে সংবাদ দিয়েছি। হাতিবান্ধা ফায়ারসার্ভিস আসার পথে জানতে পারে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেছে। ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

আরও খবর

Sponsered content

Powered by