চট্টগ্রাম

তিনশত বীর মুক্তিযোদ্ধার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

  প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২৩ , ৫:৪৪:২৬ প্রিন্ট সংস্করণ

তিনশত বীর মুক্তিযোদ্ধার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

১৮ অক্টোবর শেখ রাসেল দিবস উপলক্ষে শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইনক্ এর উদ্যোগে কুমিল্লার দেবিদ্বার উপজেলা তিনশত বীর মুক্তিযোদ্ধারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধীস্হলে শ্রদ্ধা নিবেদন করেন।

শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইনক্ এর সভাপতি ডাঃ ফেরদৌস খন্দকারের আয়োজনে  ফাউন্ডেশন এর দেবিদ্বারের চ্যাপ্টার এর নেত্রীবৃন্দ ও তিনশত বীর মুক্তিযোদ্ধা সহ মুক্তিযোদ্ধাদের সন্তানদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত করা হয়। 

১৮ অক্টোবর সকাল ৭ টার সময় দেবিদ্বার থেকে গাড়ি যোগে টুঙ্গিপাড়ার উদ্দেশ্য রওনা হয়ে, দুপুর ২টার সময় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানটি শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইনক এর সভাপতি ডাঃ ফেরদৌস খন্দকার আয়োজনে, শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইনক্ এর সংগ্রামী সাধারণ সম্পাদক আল আমিন বাবু’র পরিচালনায় এবং ভানী ইউনিয়ন আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ভুইয়ার তত্বাবধানে আরো উপস্থিত ছিল, দেবিদ্বার উপজেলার সকল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সহ মুক্তিযোদ্ধারা ও শেখ রাসেল ফাউন্ডেশন দেবিদ্বার উপজেলা চ্যাপ্টারের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে শেখ রাসেল কে হত্যার নির্মম কাহিনী নাট্যমঞ্চে তুলে ধরা হয়। অনুষ্ঠান শেষে কেক কেটে শেখ রাসেল এর জন্মদিন উদযাপন করা হয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by