ঢাকা

দাবীকৃত চাঁদার টাকা না দেওয়ায় রূপগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাট

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২১ , ৬:১৯:১৬ প্রিন্ট সংস্করণ

রুপগঞ্জ (নারায়ণগজ্ঞ) প্রতিনিধি: নারায়ণগজ্ঞের রুপগঞ্জ উপজেলার ভোলাবো ইউনিয়নের চারিতাল্লুক এলাকার শরিফুল ইসলাম নামে ইট ভাটার ব্যবসায়ীর মায়ের দোয়া ইন্জিনিয়ারিং এন্ড ওয়ার্কসপে সন্ত্রাসী ও চাঁদাবাজরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালিয়েছে । গতকাল মঙ্গলবার দুপুরে এ হামলার ঘটনা ঘটায় সন্ত্রাসীরা।

শরিফুল ইসলাম জানায়, একই এলাকার সন্ত্রাসী ও চাঁদাবাজ কামরুল, সোহেল, শিমুল, একরামুল, জাহাঙ্গীর, সবুজ গত কয়েকদিন ধরে তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। শরিফুল ইসলাম চাঁদা দিতে অস্বীকার করে। এরই জের ধরে সন্ত্রাসীরা শরিফুলকে বিভিন্ন সময় চাঁদার টাকার জন্য হুমকি দিতো।

 

 

মঙ্গলবার দুপুরে সবুজ, কামরুলের নেতৃত্বে ৪০/৫০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে শরিফুলে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে।

এ সময় তার ক্যাশ বাক্স থেকে নগদ ৫ লাখ টাকা নগদ ও মেশিনারিজ সহ প্রায় ১২ লাখটাকার মালামাল লুটে নেয় বলে দাবী করেন তিনি। ভোলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান,এ ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by