ঢাকা

দুই হাজার টাকার জন্য যুবককে হত্যা

  প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২৩ , ৭:৩৮:৫৩ প্রিন্ট সংস্করণ

দুই হাজার টাকার জন্য যুবককে হত্যা

টাঙ্গাইলের কালিহাতীতে মোবাইল বিক্রির পাওনা টাকার জন্য আব্বাস আলী (২৬) নামের এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৫ অক্টোবর) সকালে উপজেলার বেড়ী পটল গ্রামে তার মৃত্যু হয়। নিহত আব্বাস আলী ওই গ্রামের মৃত কাশের আলীর ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, মোবাইল বিক্রির পাওনা দুই হাজার টাকাকে কেন্দ্র করে সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের পৌলি গ্রামের মো. নুরুর ছেলে সোহেল ও তার মেয়ের জামাই মমিন হোসেন মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে আব্বাসের বাড়িতে যান। এক পর্যায়ে তারা আব্বাস আলীকে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় আব্বাসের বড় ভাই আক্তার হোসেন (২৮) সেখানে গেলে তাকেও আঘাত করে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আহত আক্তার হোসেনের পা ভেঙে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করেন এবং আব্বাস চাপাতির কোপে মাথায় আঘাতপ্রাপ্ত হলে চিকিৎসক সেলাই করে ছেড়ে দেন। হাসপাতাল থেকে আব্বাস বাড়িতে চলে আসেন। বুধবার সকালে বাড়িতেই আব্বাসের মৃত্যু হয়।

মগড়া ফাঁড়ির ইনচার্জ মাইমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহের সুরতহাল চলছে। মরদেহটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।

আরও খবর

Sponsered content

Powered by