ময়মনসিংহ

দুলুফার বাঁচার আকুতি: প্রয়োজন ২ লক্ষাধিক টাকা

  প্রতিনিধি ২৮ জুলাই ২০২১ , ৭:৫৯:১৯ প্রিন্ট সংস্করণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের দুলুফা আক্তার দীর্ঘদিন ধরে Pain In The Left Hip Joint (উভয় পায়ের হিব জয়েন্টে ব্যাথা) নামক রোগে ভুগছেন। ডাক্তার বলেছেন, দুলুফার সুস্থ এবং স্বাভাবিকভাবে বেঁচে থাকার জন্য ২ লক্ষ ৬০ হাজার টাকা লাগবে।
অসুস্থ দুলুফা উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের হতদরিদ্র পরিবার মোঃ দুদু মিয়ার সংসারের তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সবার বড়। অস্বচ্ছল পরিবারের আয়ের একমাত্র যোগানদাতা মোঃ দুদু মিয়া। আয়ের উৎস হিসেবে তিনি দীর্ঘদিন ধরে বিক্রি করছেন সিঙ্গারা এবং জিলাপি। সারাদিন বিক্রি করে যা পান তা দিয়ে চালাতে হয় তার সংসারের খরচ। করোনার কারনে সব কিছু বন্ধ থাকায় রীতিমতো হিমশিম খাচ্ছে সংসার চালাতেও। এ অবস্থায় দুঃখের যেন শেষ নেই তার অভাবের সংসারে।
বড় মেয়ে দুলুফার বিয়ে দিয়েছিলেন পার্শ্ববতী গুয়াখড়া গ্রামের আল মামুন নামক এক কাঠ মিস্ত্রীর সাথে। বিয়ের কয়েক বছর পর দুই সন্তানের মা হন দুলুফ। হঠাৎ করে পায়ের হিব জয়েন্ট ব্যাথা রোগে আক্রান্ত হন তিনি। নানা চিকিৎসার মাধ্যমে কেটে যায় তার জীবনের  ছয়টি বছর। এক বৎসর যাবত পড়ে আছেন বিছানায়। এদিকে অভাবের সংসারে তার চিকিৎসার খরচ যোগাতে হিমশিম খাচ্ছে তার পরিবার। সব কিছু বিক্রি করে তিন লক্ষ টাকা খরচ করে মে মাসে রাজধানীর কলাবাগান রোডে অবস্থিত মেডি এইড হাসপাতালে বাম পায়ের অপারেশন করেন অধ্যাপক ডাঃ মোঃ আব্দুর রবের নিকট। এখন ডান পায়ের অপারেশনের জন্য প্রয়োজন আরো দু’ লক্ষ ষাট হাজার টাকা।
জানা যায়, বর্তমানে বাড়ী জুড়ে সম্বল তাঁর বাবার ভিটেমাটি। এদিকে দু সন্তানের মা দুলুফার আকুতি,’ আমি বাঁচতে চাই’ দেশবাসীর কাছে সাহায্যের আবেদন আমার। আল্লাহর  উপর ভরসা রেখে সাহায্যের জন্য আকুতি করছি। আপনাদের পবিত্র দান, সাহায্য বাঁচাবে আমার প্রাণ। আমি সুস্থ না হলে আমার বাবা-মা’ও মারা যাবেন। ভেঙে যাবে আমার সব স্বপ্ন।দয়া করে আমাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন, আমাকে বাঁচাতে এগিয়ে আসুন’।

আরও খবর

Sponsered content

Powered by