দেশজুড়ে

দেবিদ্বার উপজেলা বিএনপি’র সভাপতি মনিরুল হক ভূইয়ার মৃত্যুতে ফখরুলের শোক

  প্রতিনিধি ২ জুন ২০২০ , ৪:৩৪:১৪ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা দেবিদ্বারের ন্যায় বিচারের প্রতীক খ্যাত আলহাজ্ব মনিরুল হক ভূঁইয়া (৭৮)আর নেই। তিনি সোমবার সকাল সাড়ে দশটায় দেবিদ্বার পৌর এলাকার বিজলী পাঞ্জার গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তার মৃত্যু সংবাদে দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তবে এ নেতার জানাজা বাদ আসর বিজলি বাজার ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের উপস্থিতিতে বিকেল ৪ টা ১০ মিনিটে সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা সম্পন্ন করা হয়েছে।
মৃত্যুকালে তিনি স্ত্রী আত্মীয়স্বজন ও গুণগ্রাহী এবং রাজনৈতিক সহকর্মী রেখে যান। প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব মনিরুল হক ভূঁইয়া উপজেলা বিএনপি'র বর্তমান সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।মনিরুল হক ভূঁইয়া ব্যক্তি জীবনে নি: সন্তান ছিলন তিনি রাজনৈতিক নেতা পরিচয়ের চেয়ে বেশী পরিচিত ছিলেন স্বজ্জন ও ন্যায়পরায়ণ বিচারক হিসাবে।তিনি ছিলেন একজন সাদা মনের মানুষ।
মৃত্যুর পূর্বে তিনি গত কয়েকদিন জ্বরে ভোগছিলেন এ বিষয়টি তার স্বজনরা জানান।খবর পেয়ে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একদল স্বাস্থ্যকর্মী মরহুম মনিরুল হক ভূঁইয়ার করোনা নমুনা সংগ্রহ করেন।বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আহাম্মেদ কবির।
তার মৃত্যুতে বি এন পি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর, কুমিল্লা -৪ দেবিদ্বার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ইন্জিনিয়ার  মন্জুরুল আহসান মুন্সী, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান,কুমিল্লা উত্তরজেলা বিএনপির সহ- সভাপতি মাজেদা আহসান মুন্সী, ব্যারিস্টার রেজভিউল আহসান মুন্সী,হংকং শাখা সভাপতি এ,এফ,এম তারেক মুন্সী, বিএনপি উপজেলা সাধারণ সম্পাদক মো: গিয়াস উদ্দিন আহমেদ, কুমিল্লা উত্তরজেলা মহিলাদল সভাপতি সুফিয়া বেগম প্রমূখ ব্যক্তিবর্গ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by