চট্টগ্রাম

দেবীদ্বারে নির্বাচনী সহিংসতায় নিহত-১, আহত-৪; এলাকায় উত্তেজনা

  প্রতিনিধি ২ ফেব্রুয়ারি ২০২২ , ৭:৩০:৪৬ প্রিন্ট সংস্করণ

মোঃ শাহজালাল, দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার দেবীদ্বারে আগামী ৭ ফেব্রুয়ারী ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারনাকালে ইউসুফপুর ইউনিয়ন পরিষদ’র নৌকা প্রতীকের প্রার্থী মো. কবির হোসেন’র সমর্থক ও ঘোড়া প্রতীকের অধ্যাপক মো. মাজহারুল হক মামুন’র সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে।

সংঘর্ষে নৌকা প্রতীকের সমর্থক সুরুজ মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। সংঘর্ষে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. কবির হেসেনসহ উভয় পক্ষের অন্তত: ৪জন আহত ও নৌকা প্রতীকের চেয়ারমান প্রার্থীর প্রাইভেট কার ভাংচুর করারও অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ৯টায় ইউছুফপুর দানিস মার্কেটের সামনে। ওই মার্কেটের একই বিল্ডিং -এ পাশাপাশি নৌকা ও ঘোড়া প্রতীকের নির্বাচনী অফিস রয়েছে।

নিহত সুরুজ মিয়া ইউছুফপুর গ্রামের মৃত: দিল্লুর আলীর পুত্র।অপর আহতরা হলেন, নৌকা সমর্থক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন সরকার, ঘোড়া প্রতীকের সমর্থক হাবিব ও কাউছার।

নিহতার বড় ছেলে মো: সাইফুল ইসলাম দাবী করেন ইউছুফপুর গ্রামের হালিম পুলিশের পুত্র তার বাবাকে ধাক্কা দিলে তার বাবা অসুস্থ্য হয়ে পড়ে। পরে তাকে দেবীদ্বার উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক জানায় নিহত ব্যাক্তির শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। পুলিশও একই কথা বলেন এবং ময়না তদন্তের পরই নিশ্চিত বলা যাবে হত্যা নাকি হার্ট এটাকে মারা গেছেন। ইউছুপপুর এলাকায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

আরও খবর

Sponsered content

Powered by