চট্টগ্রাম

দেশের ইতিহাস ঐতিহ্যে গড়ে ওঠেছে আওয়ামী লীগকে ঘিরে : আ জ ম নাছির

  প্রতিনিধি ২৪ জুন ২০২৩ , ৩:২০:৫১ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

আওয়ামী লীগ কোনে ভুঁইফোড়, বহু মাত্রিক মানুষের ব্যক্তি আকাঙ্খায় হঠাৎ করে গজিয়ে ওঠা সংগঠন নয়। এটি বাংলাদেশের অপর নাম। দেশের ইতিহাস, ঐতিহ্য, অর্জন সবকিছুই এসেছে আওয়ামী লীগের হাত ধরে। ভাষা আন্দোলন, স্বাধীন দেশ প্রতিষ্ঠাসহ দেশের মানুষের সকল অধিকার প্রতিষ্ঠায় এ সংগঠনই নেতৃত্ব দিয়েছে। সুতরাং ধাক্কা দিয়ে, হুমকি-ধামকি কিংবা বিদেশী প্রভুদের দ্ধারা আওয়ামী লীগকে দমানো যাবেনা বলে দাবি করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

রবিবার (২৩ জুন) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী শেষে এক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন সমৃদ্ধি অগ্রযাত্রা আওয়ামী লীগের হাতেই নিরাপদ। জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে চলেছে তাকে বাধাগ্রস্থ করার কোনো কুটকৌশলই সফল হবে না বলে তিনি দাবি করেন।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, ইফতেখার হোসেন চৌধুরী সাইমুল, হাসান মুরাদ চৌধুরী বিল্পবসহ মহানগরের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by