বরিশাল

দৌলতখানে নারী ও শিশু নির্যাতন নির্মূলে মানববন্ধন ও আলোচনা সভা

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২২ , ৭:৩৫:৪১ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি: 

“সবার মাঝে ঐক্য গড়ি,নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” স্লোগানকে সামনে রেখে ভোলার দৌলতখানে সুশীলনের উদ্যোগে মানব-বন্ধন,আলোচনা সভা,চিত্রাংকন প্রতিযোগিতা ও ক্রিড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও তারা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২২ উপলক্ষে ১৬দিনের কর্মসূচি গ্রহণ করেছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সাড়ে ১১টায় সুশীলনের উপজেলা সমন্বয়কারী রেখা ইয়াসমিনের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি বাংলাদেশে বাল্য বিবাহ প্রতিরোধ প্রকল্পটি বাস্তবায়নে সুশীলন ও কারিগরি সহায়তা করে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এবং আর্থিক সহায়তায় গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডা।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান, বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ ইকবাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দিক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আইনুন নাহার রেনু, সুশীলন সহকারি পরিচালক শিরিনা আক্তার সহ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার বক্তব্যে বলেন, নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালনের মূল লক্ষ্য হচ্ছে নারীর প্রতি সহিংসতা রোধ করা। যাতে নারীরা পুরুষের রোষানলে পড়ে সহিংসতার স্বীকার না হয়। এজন্য নারীর প্রতি সহিংসতা রোধে সকলকে এগিয়ে আসতে হবে।

আরও খবর

Sponsered content

Powered by