ঢাকা

ধনবাড়ীতে রাস্তার ঢালাই কাজের উদ্বোধন

  প্রতিনিধি ৫ জুলাই ২০২১ , ৬:৪৫:০৬ প্রিন্ট সংস্করণ

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের ধনবাড়ী পৌরশহরের ৪১০ মিটার রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সকালে ধনবাড়ী পৌরসভার ৩ নং ওয়ার্ডের চাতুটিয়া গ্রামের তোমেজ মেম্বারের বাড়ী থেকে কালামের বাড়ী পর্যন্ত ৪১০ মিটার রাস্তার আর সিসি ঢালাই কাজের উদ্বোন করা হয়। ঢালাই কাজের উদ্বোধন করেন ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল। এসময় প্যানেল মেয়র মীর আব্দুর রাজ্জাক, কাউন্সিলর বাদশা আলমগীর, রেজাউল করিম লিটন, আব্দুল মজিদ মিন্টু ও মহিলা কাউন্সিলর লাইলী বেগম সহ এলাকার গন্যমান্যব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

স্থানীয় ভূক্তভোগী চলাচলরত জনসাধারনরা জানান, দীর্ঘদিন এ এলাকার চলাচলের রাস্তা না থাকায় এলাকাবাসীর অনেক দূভোর্গ পোহাতে হত। আমাদের ধনবাড়ী পৌরসভার নব নির্বাচিত মেয়র তিনি জনসাধরনের জন্য রাস্তার কাজ শুরু করায় আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল তিনি জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধান মন্ত্রীর নির্দেশনায় নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

আমাদের ধনবাড়ী-মধুপুরের জাতীয় সংসদ সদস্য মাননীয় কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি’র স্বপ্ন ধনবাড়ী পৌরসভাকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত সহ পৌরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। আমি যতদিন পৌর মেয়রের দায়িত্বে রয়েছি জনগনের সেবক হিসেবে কাজ করে যাব ইনশাআল্লাহ।

আরও খবর

Sponsered content

Powered by