দেশজুড়ে

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

  প্রতিনিধি ১৮ জুন ২০২০ , ১০:১৩:২৪ প্রিন্ট সংস্করণ

ঢাকার ধামরাইয়ে ভাড়ারিয়া এলাকায় ট্রাকের চাপায় লিয়াকত হোসেন (৩৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন লিয়াকতের স্ত্রী। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৭ জুন) রাতে এ ঘটনা ঘটে। লিয়াকত ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের রূপনগর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি ডিএমপির পিওএম শাখায় নিয়োজিত ছিলেন।

পুলিশ জানায়, বুধবার রাতে রাজধানীর রূপনগর থেকে লিয়াকত তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল করে শ্বশুরবাড়ি ধামরাইয়ের বান্নাখোলার দিকে যাচ্ছিলেন। ধামরাই-বান্নাখোলা আঞ্চলিক সড়কের ভাড়ারিয়া এলাকায় মোটরসাইকেলটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই লিয়াকত মারা যান ও তার স্ত্রী গুরুতর আহত হন। পরে লিয়াকতের স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা  বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত লিয়াকতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক ও ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। তবে ঘাতক চালকসহ ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে। লিয়াকতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আরও খবর

Sponsered content

Powered by