রাজশাহী

ধুনটে গ্রাম পুলিশের বিরুদ্ধে সনাতন ধর্মালম্বীদের মানববন্ধন

  প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২২ , ৭:০৪:২৭ প্রিন্ট সংস্করণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় খোকন চন্দ্র দাস নামে এক গ্রাম পুলিশের নানা অপকর্মের বিচারের দাবি করে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মালোপাড়া মন্দির প্রাঙ্গনে গ্রামের সংখ্যালঘু পরিবারের সদস্যরা এ মানববন্ধন করেন। এতে প্রায় কয়েক শত মানুষ অংশ নেন। খোকন চন্দ্র দাসের বিরুদ্ধে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ভাতা এবং প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাইয়ে দেয়ার নামে অর্থ আত্মসাৎ, গ্রাম পুলিশ পরিচয়ে গ্রামের নিরহ মানুষকে ভয়ভীতি প্রদান, নির্যাতন ও মিথ্যা মামলার অভিযোগ করেন মানববন্ধনে অংশ নেয়া ভুক্তভোগীরা। এছাড়াও তার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন বানেরশ্বর হাওলাদার, অজিদ কুমার, শুকুমার হাওলাদার, নিরঞ্জন গোস্বামী, কলু সাধু, বাবলু হাওলাদার, রনজিদ শীল, কার্তিক হাওলাদার, গোপাল হাওলাদার, খগেন হাওলাদার, নিরঞ্জন সরকার, জগন্নাথ, পবিত্র হাওলাদার, স্বরস্বতী, সাধন, দুলালী, সন্ধ্যা রানী ও লক্ষণ হাওলাদার প্রমুখ।

এ বিষয়ে অভিযুক্ত খোকন চন্দ্র দাস বলেন, শত্রুতা করে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। এসব ঘটনার সাথে আমি জড়িত নই।

 

 

Powered by