দেশজুড়ে

রংপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২০ , ৫:০১:৪২ প্রিন্ট সংস্করণ

রংপুর ব্যুরো:

জেলা প্রশাসক আসিব আহসান বলেছেন, নিজ নিজ অবস্থান থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে ছড়িয়ে দেয়া গেলে অকুতসৈনীকরা আত্মতৃপ্তি পাবেন। বুধবার সকালে ক্লাব মিলনায়তনে রংপুর সিটি প্রেসক্লাব আয়োজিত বীর মুক্তিযোদ্ধা সম্মাননা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধ ও পরবর্তী সময়ে বিশেষ অবদান রাখায় স্থানীয় পর্যায়ে জাতির তিন সূর্যসন্তানকে সম্মাননা অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে রংপুর ইউনিট মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু, বাংলাদেশ ভারত ফ্রেন্ডশীপ সোসাইটির প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা হাফিজুল হক সরকার লিলু ও বীর মুক্তিযোদ্ধা আকলিমা খন্দকারকে সম্মাননাস্বরূপ ক্রেস্ট উপহার তুলে দেন জেলা প্রশাসক।

সম্মাননা অনুষ্ঠানে মাহিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বাবলু নাগ, সিটি প্রেসক্লাব সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক, সিনিয়র সহ সভাপতি শাকিল আহমেদ, সহ সভাপতি সাঈদ বাবু, দপ্তর ও প্রচার সম্পাদক আলী হায়দার রণি, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক আরমান হক, কার্যকরী সদস্য জুয়েল আহমেদ, উদয় চন্দ্র বর্মন, আফতাবুজ্জামান হিরু, শাহ নেওয়াজ জনি, ফুয়াদ হাসান, নূর মোহাম্মদ, আকতারুজ্জামান আকতার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content

Powered by