রাজশাহী

ধুনটে ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন-বিক্ষোভ, ধর্ষিতার আত্মহত্যার হুমকি

  প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২১ , ৮:৪৯:১১ প্রিন্ট সংস্করণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার ধুনট উপজেলায় ধর্ষকের ফাঁসির দাবিতে গ্রামবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে। শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার পেঁচিবাড়ী বাজারে উক্ত কর্মসূচি পালিত হয়। গ্রামবাসী জানান, গত ৪ নভেম্বর পেঁচিবাড়ী গ্রামের হালদার পাড়ার নিপেন্দ্র নাথ সরকারের ছেলে মহাদেব ওরফে সাধন চন্দ্র সরকার একই পাড়ার এক কলেজ ছাত্রীর ঘরে প্রবেশ করে জোড়পূর্বক ধর্ষণ করে।

এসময় ওই ছাত্রীর চিৎকারে গ্রামবাসী ধর্ষক মহাদেবকে ঘটনাস্থল থেকে আটক করে। পরে এ ঘটনায় ধর্ষনের শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধুনট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ওই ধর্ষককে গ্রেফতার করে জেল-হাজতে পাঠিয়েছে।

বর্তমানে সে বগুড়া কারাগারে রয়েছে। ওই ধর্ষকের মৃত্যুদন্ড চেয়ে গ্রামবাসী শুক্রবার পেঁচিবাড়ী বাজারে মানববন্ধন করেন। মানববন্ধনে পেঁচিবাড়ী বাজারের ব্যবসায়ীবৃন্দ, গ্রামের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।
মানববন্ধনে গ্রামবাসীর মধ্যে বক্তব্য দেন শাহ আলম, সুভাষ চন্দ্র, আল ইমরান, আসমত আলী, সুশীল চন্দ্র। বক্তারা বলেন, অর্থের বিনিময়ে ধর্ষক মহাদেব ওরফে সাধনের পরিবার মামলাটি নিয়ে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমরা ধর্ষণের শিকার গ্রামের দরিদ্র কলেজ ছাত্রীর পক্ষে দাঁড়িয়েছি। আমরা ধর্ষকের ফাঁসির দাবি জানাই।

ধর্ষণের শিকার ওই কলেজছাত্রী বলেন, দারিদ্রতার জন্য কি আমি নায্য বিচার পাবো না? আমি বিচার না পেলে এ মুখ সমাজকে দেখাতে চাই না। প্রয়োজনে আত্মহত্যা করে নিজের সম্মান রক্ষা করবো।

আরও খবর

Sponsered content

Powered by