রাজশাহী

নওগাঁর রাণীনগরে মাদরাসা সুপারের সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ২১ এপ্রিল ২০২১ , ৬:০২:২২ প্রিন্ট সংস্করণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর রাণীনগর আল আমিন দাখিল মাদরাসা সুপার শরীফ উদ্দীন মাজহারী সংবাদ সম্মেলন করেছেন। তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বুধবার বেলা ১১টায় মাদরাসা অফিস রুমে এই সংবাদ সম্মেলন করেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সুপার বলেন, ‘চাকরি নাই বেতন আছে’ শিরোনামে দৈনিক কালের কণ্ঠ অনলাইন এবং ‘জামায়াত নেতা মাদরাসা সুপারের চাকরি না থাকলেও বেতন আছে’ এমন শিরোনামে সোনার দেশ অনলাইসহ বিভিন্ন অনলাইন নিউজ পেপার ও কয়েকটি পত্রিকায় তাকে জড়িয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদে তাকে জামায়াত নেতা ও জেএমবি অখ্যায়িত করে সংবাদ প্রকাশ করা হয়েছে।

তিনি কোন রাজনৈতিক দল বা নিষিদ্ধ কোন সংগঠনের সাথে জড়িত নাই দাবি করে প্রকৃত ঘটনা তুলে ধরে বলেন, ১৯৯৪ সালের ১জানুয়ারি উক্ত দাখিল মাদরাসায় সুপার পদে যোগদান করে চাকরি করে আসছেন। এরই মাঝে প্রয়াত এমপি ইসরাফিল আলমের মদদে ও স্থানীয় কুচক্রী মহলের যোগসাজসে ২০১৬ সালের ১৩ জুলাই রাতে বাসা থেকে তুলে নিয়ে গিয়ে ‘মিথ্যা: মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করেন। সেই সূত্র ধরে উক্ত সালের ২৩ জুলাই বোর্ডের কোন অনুমোদন না থাকলেও বিধিবহির্ভূতভাবে সাময়িক বরখাস্ত করে যা মাদরাসা শিক্ষা বোর্ড অুনমোদন করে নাই।

তৎকালীন সময়ে প্রয়াত এমপি’র বিশেষ প্রভাবে সুপার পদে যোগদান করতে পারেন নাই দাবি করে তিনি আরো বলেন, পরবর্তীতে সকল কিছু সঠিক থাকায় চলতি মাসের ১২ তারিখে কর্তৃপক্ষ তাকে স্বপদে পুনর্বহাল করেন। প্রকাশিত সংবাদে তিনি ব্যক্তিগত, প্রাতিষ্ঠানিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন জানিয়ে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

 

আরও খবর

Sponsered content

Powered by